Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাটমন্ত্রীর নামে মিথ্যা প্রচারণা: ২ আসামি গ্রেফতারে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মার্চ ২০২১ ১৯:৫৬

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নামে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা প্রচারণা চালানোর অভিযোগে দায়ের করা মামলার ২ আসামিকে গ্রেফতারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প‌তিবার (২৫ মার্চ) বিকা‌লে উপ‌জেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম বহুমু‌খি উচ্চ বিদ্যাল‌য়ের সাম‌নে এ মানববন্ধনের আয়োজন ক‌রা হয়। মানববন্ধনে কা‌য়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠ‌ন এবং চনপাড়া শেখ রা‌সেলনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠ‌নের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে মিথ্যা, বানোয়াট, গুজব ছড়ানোর অপরাধে সন্ত্রাসী আশরাফুল আলম ভুঁইয়া জেমিন ও তুষারের নামে রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। কিন্তু পু‌লিশ আসামি‌দের এখনও গ্রেফতার ক‌রে‌নি। তারা প্রকা‌শ্যে ঘু‌রে বেড়া‌চ্ছে। তা‌দের‌ দ্রুত গ্রেফতার কর‌তে হ‌বে।’

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা র‌বি রা‌য়ের সঞ্চালনায় মানববন্ধ‌নে, কা‌য়েতপাড়া ইউনিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সহসভাপ‌তি শা‌হিন খান, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সহসভাপ‌তি আরিফুল আলম দীপ, চনপাড়া শেখ রাসেল ইউনিয়ন ম‌হিলা লী‌গের সভাপ‌তি নাজমা খান, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপ‌তি আলমগীর হো‌সেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি আনোয়ার হো‌সেন, সাধারন সম্পাদক চান মিয়াসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ম‌হিলালীগ, যুবম‌হিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

বিজ্ঞাপন

 

পাটমন্ত্রীর নামে ফেসবুকে মিথ্যা প্রচারণা, ২ জনের বিরুদ্ধে মামলা

 

এর আগে, মঙ্গলবার (২৩ মার্চ) রা‌তে গাজী গ্রুপের ম্যানেজার (অ্যাডমিন) মোজাম্মেল হক ডি‌জিট‌াল নিরাপত্তা আইনে এ মামলাটি দায়ের করেন। রূপগঞ্জ থানায় মামলা নম্বর ৫৯। মামলার আসামিরা হলেন— রূপগ‌ঞ্জের চনপাড়া এলাকার মৃত নুরু মিয়ার ছেলে আশরাফুল আলম ভুঁইয়া জেমিন (২৬) ও ইছাখালি এলাকার শামসুল হক মিয়ার ছেলে তুষার (২৯)।

মামলার এজাহারে বলা হয়, আশরাফুল আলম ভুঁইয়া জেমিন ও তুষারসহ অজ্ঞাত ১০ থেকে ১২ জন ব্যক্তি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নামে ভুয়া তথ্য ছড়াচ্ছেন। গত ২৬ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে আশরাফুল আলম ভুঁইয়া জেমিনের ফেসবুক আইডি (Asrafull Alam Bhuyan jamin) থেকে গাজী ক্রিকেট একাডেমির জন্য নির্ধারিত কিছু জমির ছবিসহ কুরুচিপূর্ণ, মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করা হয়। মূলত বস্ত্র ও পাটমন্ত্রীকে হেয় করা এবং তার সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে ঘৃণা ছড়ানোর উদ্দেশ্যেই জেমিন ফেসবুকে ওই স্ট্যাটাস দিয়েছিলেন।

সারাবাংলা/এমও

বস্ত্র ও পাটমন্ত্রী মানববন্ধন মিথ্যা প্রচারণা

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর