Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘হেফাজতি তাণ্ডবে’র বিরুদ্ধে জাসদের লাঠি মিছিল

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ মার্চ ২০২১ ২১:২৩

ঢাকা: হেফাজত ইসলামের সন্ত্রাসী তাণ্ডবের বিরুদ্ধে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ও সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন একলাকায় লাঠি মিছিল করেছে। রোববার (মার্চ) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউ, বায়তুল মোকাররম মসজিদ, তোপখানা, পল্টন, বিজয়নগর এলকায় লাঠি মিছিল করে তারা।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জাসদ জানায়, তাদের নেতাকর্মীদের ধাওয়ায় হেফাজতের সন্ত্রাসীরা তোপখানা এলাকা থেকে ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেছে। জাসদ নেতাকর্মীরা লাঠি মিছিলের মাঝে মাঝে জাসদ চত্বর, জিরো পয়েন্ট, পল্টন মোড়ে সমাবেশ করেছে।

বিজ্ঞাপন

এসব সমাবেশে বক্তব্য রাখেন- জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, নুরুল আকতার, বীরমুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, জাসদ যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্যরা।

সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন- জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদ দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, জাসদের জনসংযোগ সম্পাদক ও জাতীয় যুব জোট সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, জাসদ সহ-দফতর সম্পাদক হারুন অর রশীদ সুমন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও যুব জোট যুগ্ম সাধারণ সম্পাদ সামসুল ইসলাম সুমন, জাতীয় যুব জোট সহ-সভাপতি আমিনুল আজিম বনি, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার খোরশেদ, জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাজা, বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) সভাপতি আহসান হাবিব শামীম, সাধারণ সম্পাদক রাশিদুল হক ননীসহ অন্যরা।

সারাবাংলা/এএইচএইচ/এমও

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ লাঠি মিছিল হেফাজত ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর