Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতেও মানুষের স্বাধীনতা নেই’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ মার্চ ২০২১ ২৩:৪১

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মাহেন্দ্রক্ষণ মাত্রই পার করেছে বাংলাদেশ। তবে জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু অভিযোগ করছেন, মানুষ স্বাধীনতা থেকে বঞ্চিত হচ্ছে।

তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সময়েও দেশের মানুষের বাক ও ব্যক্তি স্বাধীনতা নেই। অন্যায়-অবিচারে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। চাঁদাবাজি ও টেন্ডারবাজিতে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছে।

সোমবার (২৯ মার্চ) জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানমালার উদ্বোধনী অনুষ্ঠানের এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

দেশের বর্তমান পরিস্থিতিতে মানুষ আওয়ামী লীগ ও বিএনপির শাসন থেকে মুক্তি চায় বলে দাবি করেন জিয়াউদ্দিন বাবলু। তিনি বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির শাসন আর দেখতে চায় না। দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপির হাত থেকে মুক্তি চায়। এক বুক আশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে দেশের মানুষ। তারা জাতীয় পার্টিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায়। তাই জনগণের প্রত্যাশা পূরণ করতেই জাতীয় পার্টি এগিয়ে যাচ্ছে।

প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাপা প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু ও অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া; জাপা চেয়ারম্যানের উপদেষ্টা জহিরুল আলম রুবেল ও হেনা খান পন্নি; ভাইস চেয়ারম্যান এইচ এম আসিফ শাহরিয়ার।

আরও বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক মোস্তাফিজুর রহমান আকাশ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধূরী শাহীন, শিল্প বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইসাহাক ভূঁইয়া, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজাহার উদ্দিন সরকারসহ কেন্দ্রীয় সদস্য মাওলানা খলিলুর রহমান সিদ্দিকী, আলাউদ্দিন আহমেদ।

বিজ্ঞাপন

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, আনোয়ার হোসেন তোতা, হুমায়ুন খান, সম্পাদকমণ্ডলীর সদস্য সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদকমণ্ডলীর সদস্য আক্তার হোসেন, এম এ সুবহান, মাহবুব আলম, সমরেশ মন্ডল মানিক, কেন্দ্রীয় নেতা জিয়াউর রহমান বিপুল, মোড়ল জিয়া, আব্দুল লতিফ, আনোয়ার হোসেন আনুসহ অন্যরা।

ফাইল ছবি

সারাবাংলা/এএইচএইচ/টিআর

জাতীয় পার্টি জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর