Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত সেচ্ছাসেবক লীগ নেতা রিপন, সুস্থতায় দোয়া কামনা

সিনিয়র করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২১ ১৫:২৬

ঢাকা: ঢাকা মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি আলহাজ্জ কামরুল আহসান রিপন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। তার সুস্থতা কামনা গেন্ডারিয়া থানা সেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মার্চ) রাতে গেন্ডারিয়া ঢালকা নগর এলাকায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গেন্ডারিয়া থানার ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করে। দোয়া অনুষ্ঠানে আলহাজ্জ কামরুল আহসান রিপনের জন্য মোনাজাত করা হয়। তার সুস্থতায় বিশেষ মোনাজাত করা হয়।

বিজ্ঞাপন

এছাড়া বাংলাদেশ সহ সারাবিশ্বের করোনায় আক্রান্তদের সুস্থ্যতায় মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গেন্ডারিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস জামান তানভির, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানা, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আমিনুল ইসলাম, গেন্ডারিয়া থানা ১, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস জামান তানভির, কোতোয়ালি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি, পারভেজ নুর, শ্যামপুর থানা সেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান লালন, সূত্রাপুর থানার সাবেল ছাত্রনেতা সেলিম মিঠু, গেন্ডারিয়া থানার সাবেক ছাত্রলীগ সভাপতি ও সেচ্ছাসেবক লীগ নেতা আলী হাসান শিশির, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা হারুন অর রশীদ, গেন্ডারিয়া থানা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মশিউর রহমান মিজু। ঢাকা মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আতিকুল ইসলাম নাবিল, সাবেক সাবেক সাধারণ সম্পাদক সেহান আহমেদ পিকে, সাবেক সহ সভাপতি আরমান হোসেন অনিক ও গেন্ডারিয়া থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিলন চন্দ্র দাসসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর