Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণখানে ব্যবসায়ীকে হত্যা, ফের জাপানি হান্নান রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ মার্চ ২০২১ ১৭:১৭

ঢাকা: রাজধানীর দক্ষিণখানের আইনুশবাগ চাঁদনগর এলাকায় আব্দুর রশিদ (৩৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় আমিনুল ইসলাম হান্নান ওরফে জাপানি হান্নানকে ফের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩০ মার্চ) চার দিনের রিমান্ড শেষে জাপানি হান্নানকে আদালতে হাজির করে ফের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ রিমান্ডের আদেশ দেন।

এদিকে, রাষ্ট্রপক্ষে আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান আসামির রিমান্ড মঞ্জুরের আবেদন করেন। আসামির পক্ষে অ্যাডভোকেট পীযূষ কান্তি রায় রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, দক্ষিণখানের আশকোনা এলাকায় বালি ফেলাকের কেন্দ্র করে ২৪ মার্চ দুপুরে স্থানীয় জাপানী হান্নান ও সোহেল রেজা গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। প্রকাশ্যে আব্দুর রশিদকে গুলি করে হত্যা করেন জাপানি হান্নান। এতে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে হান্নানের গাড়ি আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ ঘটনায় আব্দুর রশিদের ভাই হারুন অর রশিদ দক্ষিণ খান থানায় জাপানি হান্নানসহ ১৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের পর জাপানি হান্নানসহ আট জনকে গ্রেফতার করে পুলিশ। বাকি আসামিরা কারাগারে রয়েছে।

সারাবাংলা/এআই/এমআই


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর