Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ বাড়ির সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত প্যানেল চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১ এপ্রিল ২০২১ ১৪:১৫

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল গণি মণ্ডল (৬৫) দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। বুধবার (৩১ মার্চ) রাত সোয়া ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় নিজ বাড়ির সামনে তার পেটে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহত আব্দুল গণি মণ্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মেম্বার পাড়ার বিন্দু মণ্ডলের ছেলে। তিনি দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সোয়া ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের গেটের পাশে দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল গণি মণ্ডল। এ সময় মোটরসাইকেলে চড়ে দুর্বৃত্তরা তাকে উদ্দেশ্য করে গুলি ছোঁড়ে। গুলিটি তার পেটের একপাশে বিদ্ধ হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে হাসপাতাল কর্তৃপক্ষ। পরে সেখান থেকে তাকে রাতেই সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

বিজ্ঞাপন

ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, বুধবার রাতে দৌলতদিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল গণি মণ্ডল গুলিবিদ্ধ হন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

প্রসঙ্গত, গত ১৯ মার্চ রাত ৯টার দিকে গোয়ালন্দ পদ্মার মোড়ের সন্নিকটে ঘুনাপাড়া নামক এলাকায় সন্ত্রাসীদের অতর্কিত হামলায় গুরুতর জখম হয় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুর রহমান মন্ডল (৪৫)। তিনি এখনো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর অবর্তমানে আবদুল গণি মণ্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

সারাবাংলা/এসএসএ

টপ নিউজ দুর্বৃত্তের গুলিতে নিহত প্যানেল চেয়ারম্যান

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর