Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইভ্যালিতে যুক্ত হলো নাভানা পেট্রোলিয়াম

সারাবাংলা ডেস্ক
১ এপ্রিল ২০২১ ১৮:৫৪

ঢাকা: দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেডে যুক্ত হলো নাভানা পেট্রোলিয়াম লিমিটেড। এর মাধ্যমে আমেরিকাভিত্তিক পেট্রোলিয়াম প্রস্তুতকারী প্রতিষ্ঠান শেভরন লুব্রিকেন্টস- এর ক্যালটেক্স, হেভোলিন সুপার ফোরটি, হেভোলিন ও ডেলো’র মতো স্বনামধন্য ইঞ্জিন ওয়েল পণ্যগুলি নাভানা পেট্রোলিয়ামের মাধ্যমে আকর্ষণীয় মূল্যছাড়ে ইভ্যালি থেকে কিনতে পারবেন গ্রাহকেরা।

ইভ্যালির পক্ষ থেকে এক পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয় সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে নাভানা পেট্রোলিয়াম লিমিটেড ও ইভ্যালির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এ কে এম জাবেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম, ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান, ব্যবসায় উন্নয়ন বিভাগের ব্যবস্থাপক মনজুরুল, কি একাউন্ট ম্যানেজার এম জোবায়ের এবং নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের ব্র্যান্ড অ্যান্ড ই-কমার্স বিভাগের সহকারী ব্যবস্থাপক মশিউর রহমান খান ও কমার্শিয়াল অ্যান্ড ইন্ড্রাস্ট্রি সেলস বিভাগের সহকারী ব্যবস্থাপক হাফিজুল ইসলাম সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/কেআইএফ/এমও

ইভ্যালি নাভানা পেট্রোলিয়াম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর