Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌন নির্যাতনের বিচার না পেয়ে ২ শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ এপ্রিল ২০২১ ১৯:০৮

সাতক্ষীরা: জেলার কলারোয়ায় শিশু কন্যার যৌন নির্যাতনের বিচার না পেয়ে দুই সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন মা মাহফুজা খাতুন (৩২)। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ৯টার দিকে উপজেলার লাঙ্গলঝাড়া বাজারের পাশে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।

মাহফুজা খাতুন ওই গ্রামের ট্রাক ড্রাইভার শিমুল হোসেনের স্ত্রী। নিহত দুই শিশু হলো- ছেলে মাহফুজ (৯) ও মেয়ে মোহনা (৫)।

দুই শিশুর নানা আব্দার আলী জানান, তিন দিন আগে খেলা করার সময় স্থানীয় লাল্টুর ছেলে হৃদয় (১৪) শিশু মোহনাকে যৌন নির্যাতন করে। মোহনা বিষয়টি বাড়ি এসে তার মাকে জানালে তার মা মাহফুজা স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সাফিজুলের কাছে বিচার চান। তখন সাফিজুল সামনে নির্বাচন উল্লেখ করে কয়েকদিন পরে বিচারের আশ্বাস দেন। এরপর বিষয়টি তিনি লাঙ্গলঝরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানালে তিনি মামলার পরামর্শ দেন।

পরে মাহফুজা তার কাছে (আব্দার আলীর কাছে) মামলা করার কথা বললে তিনি বলেন, ‘আমরা গরীব মানুষ, মামলার খরচ চালাবো কিভাবে।’ এরপর বৃহস্পতিবার সকালে তিনি (আব্দার আলী) কাজে গেলে মাহফুজা দুই সন্তানকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে নিজে আত্মহত্যা করে।

লাঙ্গলঝরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বলেন, ‘গতকাল গভীর রাতে ওই নারী আমাকে ফোন করে ঘটনাটি জানিয়েছিলেন। আমি তাকে বলেছিলাম, আমি তো দূরে আছি আর এখন গভীর রাত। এই মুহূর্তে আমি কি বিচার করে দেবো, আপনি যদি তাৎক্ষণিক বিচার পেতে চান, তাহলে থানায় যান।’

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের একাধিক টিম এ ঘটনা তদন্তে কাজ শুরু করেছে বলেও তিনি জানান।

সারাবাংলা/এমও

২ শিশুকে হত্যা কলারোয়া টপ নিউজ মায়ের আত্মহত্যা যৌন নির্যাতন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর