Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উখিয়ায় বাজারে অগ্নিকাণ্ডে ৩ রোহিঙ্গা যুবক নিহত

সারাবাংলা ডেস্ক
২ এপ্রিল ২০২১ ১১:৩৮

কক্সবাজারের উখিয়ায় একটি বাজারে অগ্নিকাণ্ডে তিন রোহিঙ্গা যুবক দগ্ধ হয়ে মারা গেছেন বলে জানা গেছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। উখিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা ইমদাদুল হক সাংবাদিকদের এ খবর নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- উখিয়ার কুতুপালং ১০ নম্বর ক্যাম্পের ব্লক-১০ (জি)’র বাসিন্দা সৈয়দ আলমের ছেলে আনসারুল্লাহ (২০), রেজাউল করিমের ছেলে ফরিদুল ইসলাম (২৬) ও আমান উল্লাহর ছেলে মুহাম্মদ আয়াছ (২৩)। উখিয়া থানার ওসি মো. সঞ্জুর মোর্শেদ জানান, আগুন বেশ কয়েকটি দোকান ও স্থাপনা পুড়ে গেছে। ফায়ার সার্ভিস কর্মীরা তিনজনের লাশ উদ্ধার করেছে।

জানা গেছে, বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত আড়াইটার দিকে রাজাপালং ইউনিয়নের কুতুপালং বাজারের একটি দোকানে আগুনের সূত্রপাত হয়। পরে তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

বাজারের দোকানিরা জানান, সাধারণত রাতে কেউ বাজারে থাকে না। কিন্তু গতরাতে কাজকর্ম শেষ করে ওই তিন কর্মচারী দোকানেই থেকে যান। এক দোকানে পাঁচজন ও অপর দোকানে ছয়জন ছিলেন। অগ্নিকাণ্ডের পর একটি দোকানে পাঁচজনই দরজা খুলে বেরিয়ে আসেন। অন্য দোকান থেকে তিনজন বের হতে পারলেও তিনজন আটকা পড়েন। তারা সেখানেই পুড়ে মারা যান। একজন দোকানের টয়লেটের পানি ছেড়ে আগুন থেকে বাঁচার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।

গত ২২ মার্চ এই উখিয়া উপজেলার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। ওই আগুনে মারা যান ১১ জন। গৃহহারা হয় ৯ হাজার ৩০০ পরিবার।

সারাবাংলা/এএম

অগ্নিকাণ্ড কক্সাবাজার টপ নিউজ রোহিঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর