Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীর সহযোগিতায় গণধর্ষণ: বিআইডব্লিউটিএ কর্মচারী রিমান্ডে

সিনিয়র করেসপন্ডেন্ট
৫ এপ্রিল ২০২১ ১৮:৪৯

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে স্বামীর সহায়তায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার সনজিব কুমার দাসকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে তাকে খিলগাঁওয়ের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছিল। তিনি ওই গণধর্ষণ মামলার একজন অন্যতম এজাহারভুক্ত আসামি।

সনজিব মাদারীপুর জেলার বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) কর্মচারী। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, কর্মস্থলে উপস্থিত না থেকে ঢাকায় বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে যুক্ত থাকেন তিনি। এর আগে বেশ কয়েকবার বিভাগীয় মামলায় শাস্তিও পেয়েছেন। সাময়িকভাবে বরখাস্ত হয়েছিলেন একবার।

বিজ্ঞাপন

রোববার (৪ এপ্রিল) সনজিবকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। সুষ্ঠু তদন্তের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। এসময় ঢাকা মহানগর হাকিম বীমল চন্দ্র মন্ডল তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম সুমন সারাবাংলাকে বলেন, খিলগাঁও থানার গণধর্ষণ মামলার অন্যতম আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আজ তাকে কারাগার থেকে থানায় নেওয়া হয়েছে।

পরিদর্শক নুরুল ইসলাম আরও বলেন, এখন পর্যন্ত ওই মামলায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে দু’জন ঘটনার বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ওই মামলায় মোট আসামি ছিলেন ছয় জন। বাকিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত বছরের ১২ জানুয়ারি খিলগাঁওয়ের একটি বাসায় ছয় জন মিলে এক নারীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ১৮ জানুয়ারি মামলা হয়। সেই মামলায় সনজিব ছিলেন তিন নম্বর আসামি।

বিজ্ঞাপন

এ ঘটনার রেশ না কাটতেই গত ১ মার্চ দিবাগত রাতে বাসাবো মাদারটেকের একটি বাসায় ব্যাংকে চাকরি দেওয়ার নাম করে এক নারীকে ডেকে গণধর্ষণ করা হয়। ওই নারী সবুজবাগ থানায় একটি গণধর্ষণ মামলা করেন। সেই মামলায় সনজিব প্রধান আসামি।

সারাবাংলা/ইউজে/টিআর

বিআইডব্লিউটিএ কর্মচারী সনজিব কুমার দাস স্বামীর সহযোগিতায় গণধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর