Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ধর্ম ব্যবসায়িরা হানাদারদের চেয়েও ভয়ঙ্কর’

সিনিয়র করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২১ ১৫:০২

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যারা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, জাতির পিতার জন্মশতবার্ষিকীতে বিশৃঙ্খলা করে, জ্বালাও-পোড়াও করে, মানুষের বাড়িঘরে আগুন দেয়; তারা হানাদার বাহিনীর চেয়েও জঘন্য। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সজাগ থাকতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে রাজধানীর কলাবাগান মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় করোনা বৃদ্ধি পাওয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন করেন তিনি।

বিজ্ঞাপন

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশে কোনো অপশক্তি যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোনো অপশক্তিকেই আমরা ছেড়ে দেব না। সকল প্রগতিশীল শক্তি, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ধর্মব্যবসায়ী, অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।’

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দশটি ফ্রি অ্যাম্বুলেন্স ও দু’টি লাশবাহী অ্যাম্বুলেন্স বিনামূল্যে মুমূর্ষু রোগী ও লাশ বহনে কাজ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, কেন্দ্রীয় সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ম রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আব্দুল আজিম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুলসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

আ ফ ম বাহাউদ্দিন নাছিম স্বেচ্ছাসেবক লীগ হানাদার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর