Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় বগুড়ার সিনিয়র তথ্য কর্মকর্তার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ এপ্রিল ২০২১ ২১:১০

বগুড়া: বগুড়ার সিনিয়র তথ্য কর্মকর্তা মজিবর রহমান করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। তার মৃত্যুতে শোক জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিব।

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেল ৫টায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ভর্তির কিছুক্ষণ পরই তিনি মারা যান।

বগুড়া জেলা তথ্য কার্যালয়ের প্রজেকশনিস্ট ফিরুজুল ইসলাম জানান, সিনিয়র তথ্য কর্মকর্তা মজিবর রহমান গত চার দিন ধরে জ্বর-সর্দি-কাশিতে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরের পর হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান।

ফিরুজুল ইসলাম বলেন, করোনাভাইরাসে আক্রান্ত থাকায় তার মরদেহ কাউকে দেখানো হয়নি, কর্মস্থলেও নেওয়া হয়নি। হাসপাতাল থেকেই স্বাস্থ্যবিধি মেনে গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলার বাঘাবাড়িতে পাঠানো হয়েছে। সেখানেই তার মরদেহ দাফন করা হবে।

বিসিএস তথ্য (সাধারণ) ক্যাডারের কর্মকর্তা মজিবর রহমান বগুড়ায় তথ্য কর্মকর্তা হিসেবে যোগ দেওয়ার পর একবার পাবনায় বদলি হয়েছিলেন। ২০১৭ সালে তিনি ফের সিনিয়র তথ্য অফিসার হিসেবে বগুড়ায় যোগ দেন। স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে বগুড়া শহরের মালতিনগর বকশিবাজার মোড়ে বসবাস করতেন মজিবর রহমান। দুই মেয়েই স্নাতক পর্যায়ে পড়ালেখা করছেন।

মজিবর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও তথ্য সচিব খাজা মিয়া। মন্ত্রণালয় থেকে পাঠানো এক শোকবার্তায় তারা মরহুমের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রী ও সচিব তাদের শোকবার্তায় অকালপ্রয়াত মজিবর রহমানের দুই যুগেরও বেশি সময়ের নিবেদিত কর্মজীবনের প্রতি শ্রদ্ধা জানান।

সারাবাংলা/জেআর/টিআর

করোনায় মৃত্যু তথ্যমন্ত্রীর শোক মজিবর রহমান সিনিয়র তথ্য কর্মকর্তা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর