Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিনিস্টার গ্রুপের ৫০টি শো-রুম উদ্বোধন

সিনিয়র করেসপন্ডেন্ট
৮ এপ্রিল ২০২১ ২১:২২

ঢাকা: স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ৫০টি শো-রুম উদ্বোধন করেছে মিনিস্টার গ্রুপ। ঢাকার একটি হোটেল থেকে ভার্চুয়াল পদ্ধতিতে একযোগে শো-রুমগুলো উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) মিনিস্টার গ্রুপ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ, ব্যবস্থাপনা পরিচালক দিলরুবা তনু, অ্যাডভাইজার হাজী গোলাম মোস্তফা খান, এক্সিকিউটিভ ডিরেক্টর গোলাম শাহরিয়ার কবির, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. শাহ আলম, সিএফও ফখরুল ইসলাম, এফসিএ ও মিনিস্টারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মিনিস্টার গ্রুপের যে শাখাগুলো উদ্বোধন করা হয়েছে সেগুলোর মধ্যে রয়েছে— ঢাকার উত্তরা প্রেমবাগান, মালিবাগ, বাড্ডা, যাত্রাবাড়ী, ধোলাইপাড় ও ঢাকা উদ্যান; গাজীপুরের কালিগঞ্জ, কাপাসিয়া ও কালিয়াকৈর; টাঙ্গাইলের মির্জাপুর, দেলদুয়ার, সখীপুর, ভুয়াপুর ও নাগরপুর; ময়মনসিংহের ফুলপুর ও মুক্তাগাছা; জামালপুরের সরিষাবাড়ি; কুমিল্লার কংশনগর ও নাঙ্গলকোট; ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ও আমতলী।

আরও রয়েছে— কিশোরগঞ্জের সদর ও ভৈরব; নরসিংদীর পলাশ ও শিবপুর; চট্টগ্রামের অক্সিজেন ও বন্দরটিলা; ফেনীর সোনাগাজী; সিলেটের বিয়ানীবাজার; মৌলভীবাজার সদর; কুষ্টিয়ার দৌলতপুর ও ভেড়ামারা; খুলনার কয়রা; বগুড়ার জলশ্বরীতলা; দিনাজপুরের ঘোড়াঘাট ও রাণীরবন্দর; ঝিনাইদহ সদর; পিরোজপুরের নেসারাবাদ; ঝালকাঠি সদর; বরিশালের গৌরনদী ও বাকেরগঞ্জ; সাতক্ষীরার পারুলিয়া ও কালিগঞ্জ; বাগেরহাটের মোংলা ও মোড়েলগঞ্জ; বগুড়ার গাবতলী; চাঁপাইনবাবগঞ্জের নাচোল, শিবগঞ্জ ও রহনপুর; এবং সিরাজগঞ্জের তাড়াশ।

সারাবাংলা/ইএইচটি/টিআর

৫০টি শো-রুম মিনিস্টার শো-রুম


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর