Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গৃহকর্মীর মৃত্যু, গৃহকর্ত্রী শিক্ষক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১১ এপ্রিল ২০২১ ২০:৩৮

ঢাকা: রাজধানীর বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আবাসিক ভবন থেকে লাইলী (১৭) নামের এক গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের শিক্ষক ফারজানা ইসলামের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১১ এপ্রিল) মামলাটির তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার পুলিশ ওই শিক্ষককে আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মঈনুল ইসলাম এ আদেশ দেন।

গত শনিবার (১০ এপ্রিল) বিকেল ৫টার দিকে কলেজের শিক্ষিকার আবাসিক ভবনের চতুর্থতলা থেকে লাইলি আক্তারের (১৬) মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় নিউমার্কেট থানায় একটি মামলা করা হয়।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে শিক্ষক আবাসিক ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাট থেকে লাইলী (১৭) নামের ওই গৃহকর্মীর মৃতদেহ উদ্ধার করা হয়। তার সমস্ত শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, লাইলীর বাড়ি লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলায়। তার বাবার নাম সিরাজ মিয়া। ছয় মাস ধরে সে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ফারজানা ইসলামের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো।

সারাবাংলা/এআই/এমও

গৃহকর্মীর মৃতদেহ গৃহকর্মীর মৃত্যু বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজ শিক্ষক রিমান্ডে


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর