Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে পুলিশের বিনামূল্যে ইফতার-সেহেরির দোকান চালু

স্পেশাল করেসপন্ডেন্ট
১৪ এপ্রিল ২০২১ ২১:১৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে মা ও শিশু হাসপাতালের সামনে একটি দোকান চালু করেছে পুলিশ। যেখান থেকে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ এবং হাসপাতালে আসা রোগীর স্বজনরা বিনামূল্যে ইফতার ও সেহেরি পাবেন। ডবলমুরিং থানার পক্ষ থেকে এই দোকান খোলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে ‘ফ্রি ইফতার অ্যান্ড সেহেরি শপ’ নামে মাসব্যাপী এই দোকানের উদ্বোধন করেন নগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারিশ।

বিজ্ঞাপন

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানিয়েছেন, প্রতিদিন ৩০০ মানুষের ইফতার ও সেহেরির ব্যবস্থা করা হচ্ছে। তৈরি ইফতার ও সেহেরি বিতরণ দিয়ে এই কার্যক্রম শুরু হয়েছে। এরপর ইফতার ও সেহেরির সামগ্রীও বিনামূল্যে দেওয়া হবে। ডবলমুরিং থানায় কর্মরত পুলিশ সদস্যরাই এতে অর্থায়ন করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপ-পুলিশ কমিশনার আব্দুল ওয়ারীশ বলেন, ‘রোজায় হাসপাতালে রোগীর সঙ্গে থাকা স্বজনরা ইফতার ও সেহেরির জন্য কষ্ট পান। আবার লকডাউনের কারণে নিম্ন আয়ের মানুষদেরও বিভিন্ন সমস্যায় পড়তে হচ্ছে। তাদের সহযোগিতার জন্য এই উদ্যোগ। আমরা চাই সবাই একইভাবে এগিয়ে আসুক। ’

এসময় অন্যান্যের মধ্যে নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) পলাশ কান্তি নাথ, সহকারী কমিশনার শ্রীমা চাকমা, মা ও শিশু হাসপাতাল পরিচালনা পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মো. মোরশেদ হোসেন, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. নুরুল হক উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এসএসএ

চট্টগ্রাম পুলিশের বিনামূল্যে ইফতার-সেহেরির দোকান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর