Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আব্দুল মতিন খসরুর জানাজা অনুষ্ঠিত

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ এপ্রিল ২০২১ ১১:৩৩
ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক আইনমন্ত্রী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মতিন খসরুর জানাজার নামাজ সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে জানাজা অনুষ্ঠিত হয়। এর আগে পুরান ঢাকার বকশিবাজারে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।
এরপর কমিল্লার বুড়িচং উপজেলার হাইস্কুল মাঠে এবং তার নিজ গ্রাম মিরপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
করোনাভাইরাস সংক্রমণের কারণে জাতীয় সংসদ ভবনে সকল প্রকার জমায়েত নিষিদ্ধ হওয়ার কারণে সংসদ ভবনে আব্দুল মতিন খসরুর কোনো নামাজে জানাজা অনুষ্ঠিত হবে না।
এর আগে গতকাল (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৪৫ মিনিটে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুল মতিন খসরু। করোনায় আক্রান্ত হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

গত ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেওয়া হয়। পরে ১ এপ্রিল তার করোনা পরীক্ষায় নেগেটিভ আসে। গত ৩ এপ্রিল অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুকে সিএমএইচের আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। ৬ এপ্রিল সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবার তাকে আইসিইউতে নেওয়া হয়।

সারাবাংলা/কেআইএফ/এসএসএ

আব্দুল মতিন খসরু সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে আব্দুল মতিন খসরুর জানাজা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর