Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২১ ১৪:৩৫

নরসিংদী: মনোহরদী উপজেলার বারুদিয়া কচিকাটা গ্রামে শ্বশুর বাড়ি থেকে হুমায়ুন কবির (২২) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ এপ্রিল) ভোররাতে লাশটি উদ্ধার করা হয়।

মনোহরদী থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

হুমায়ুন কবির শরিয়তপুর জেলার বাসিন্দা সিরাজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জের সিদ্দিকগঞ্জ এলাকায় থাকতেন এবং পেশায় গাড়িচালক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে যানা যায়, ১০ মাস আগে হুমায়ুন কবিরের সঙ্গে মনোহরদীর বারুদিয়া কাচিকাটা গ্রামের ফরিদ মিয়ার মেয়ে ফাহিমার বিয়ে হয়। বৃহস্পতিবার দুপুরে শ্বশুরবাড়িতে বেড়াতে আসে হুমায়ুন। বিকেলে তার ভায়রা খলিল মিয়ার সঙ্গে ঘুরতে গিয়ে বাড়ি ফিরে রাত ২ টার দিকে। খলিল মিয়া হুমায়ুনকে খেতে বললে সে না খেয়েই একলা ঘরে দরজা লাগিয়ে শুয়ে পরে। খলিল মিয়া খাওয়া শেষ করে আবার হুমায়ুনকে খাবার জন্য ডাকে। অনেক ডাকাডাকির পরও হুমায়ুনের কোন সাড়া না পেয়ে ভোররাতের দিকে জানালা দিয়ে উঁকি দিলে ঘরের ধরনার সঙ্গে হুমায়ুনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করে খলিল। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ঘরে ঢুকে দড়ি কেটে হুমায়ুনকে নিচে নামায়। নিচে নামানোর আগেই হুমায়ুনের মৃত্যু ঘটে। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

ওসি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসএ

জামাইয়ের মরদেহ উদ্ধার নরসিংদী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর