Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২১ ১৮:৪৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী বিবির বাগিচায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মোস্তফা (৪০) নামের এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন রিকশার আরোহী এক বৃদ্ধ। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ময়লার গাড়িটিতে আগুন জ্বালিয়ে দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে বিবির বাগিচা চার নম্বর গেটের কাছে এই দুর্ঘটনা ঘটে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে জানান, সকালে সিটি করপোরেশনের ময়লার গাড়ি একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার আরোহী সামান্য আহত হলেও ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়।

তবে, ঘটনার সময় মৃত রিকশাচালকের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। বিকেলে জানা যায়, তার নাম মোস্তফা (৪০)। তিনি টিটিপাড়া বস্তির বাসিন্দা। তার গ্রামের বাড়ি যশোর জেলার ঝিকড়গাছা উপজেলায়।

অন্যদিকে, ঘটনায় আহত রিকশার আরোহী হরেন্দ্র দাস (৭০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। তিনিও থাকেন টিটিপাড়ায়। সকালে তিনি রিকশায় কোনাপাড়া যাচ্ছিলেন।

সারাবাংলা/এসএসআর/একেএম

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রিকশাচালকের মৃত্যু সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় মৃত্যু স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসাপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর