Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সকালে সন্তান জন্ম দিলেন, বিকালে মারা গেলেন ৩২ বছরের রিফাত

সিনিয়র করেসপন্ডেন্ট
১৬ এপ্রিল ২০২১ ২১:৩৩

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমিত অবস্থায় মারা গেছেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা (৩২)। এ দিন সকালেই তার সন্তানের জন্ম হয়।

শুক্রবার (১৬ এপ্রিল) বিকাল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান রিফাত সুলতানা। সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন ৭১ টিভির হেড অব নিউজ শাকিল আহমেদ।

শাকিল আহমেদ সারাবাংলাকে বলেন, আমরা প্রায় চারদিন ধরে হাসপাতালে ঘুরেছি ওর জন্য। সে সন্তানসম্ভবা ছিল। এমন অবস্থায় তার মাঝে কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হয়। একদিকে গর্ভবতী ও অন্যদিকে কোভিড-১৯ সংক্রমিত অবস্থায় ঢাকা শহরে চিকিৎসা সুবিধা অনেক কম। শেষ মুহূর্তে আমরা তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করি। অনেক কষ্টে তাদের রাজি করানো হয় অস্ত্রোপচার করার জন্য। সেখানে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। আজকে (শুক্রবার) সকালে তার পেইন ওঠে। পরবর্তীতে তার সন্তানের জন্ম হয়।  বিকেল তিনটার দিকে তার কার্ডিয়াক অ্যারেস্ট হয়। পরবর্তীতে বিকেল পাঁচটার দিকে তার মৃত্যু হয় বলে জানান চিকিৎসকরা।

তিনি বলেন, রিফাতের স্বামী নাজমুলও কোভিড-১৯ সংক্রমিত ছিল। রিফাতের শ্বাশুড়িও এখন চিকিৎসাধীন অবস্থায় আছে আইসিইউতে। পুরো পরিবারটাই কিন্তু কোভিড-১৯ সংক্রমণ হওয়ার কারণে বিপর্যস্ত। রিফাতের সন্তানকে রাজধানীর আরেকটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আজকে রাতেই রিফাতের দাফন হবে। আমরা ৭১ টিভিতে তাকে সাড়ে নয়টার দিকে নিয়ে আসবো। সেখানে আমরা তাকে শেষ শ্রদ্ধা জানাব। ওখান থেকে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন হবে।

বিজ্ঞাপন

শাকিল আহমেদ বলেন, রিফাতের এভাবে চলে যাওয়া আমার জন্য খুবই শকিং। এদের দু’জনের ইন্টারভিউ আমি করেছিলাম। পরবর্তীতে তাদের বিয়ে হয়। এখানেই মেয়েটা মারা গেল আমাদের সকলের সামনে। এটা একেবারেই অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন মৃত্যু মেনে নেওয়া যায় না।

তিনি জানান, রিফাতের যমজ দুটো সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। রিফাতের এমন মৃত্যুতে তার সহকর্মীরা সবাই শোকাহত।

এ বিষয়ে ইমপালস হাসপাতালে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ ফোন ধরেননি।

সারাবাংলা/এসবি/এনএস

৭১ টিভি অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা বিকালে মৃত্যু সকালে সন্তান জন্ম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর