Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্ত্রীকে বাঁচাতে প্রাণ দিলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২১ ১০:০৪

ঠাকুরগাঁও: বিদ্যুতায়িত স্ত্রীকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎপৃষ্টে হয়ে স্বামী কৃষ্ণ চন্দ্রের (৩৪) মৃত্যু হয়েছে। কৃষ্ণ ওই এলাকার খাটাসু চন্দ্রের ছেলে। এ খবর নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গীর ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব।

রোববার (১৮ এপ্রিল) জেলার বালিয়াডাঙ্গি উপজেলার ভানোর ইউনিয়নের দফাদার টুলি নামক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মৃতের স্ত্রী ও তার মাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে কৃষ্ণর স্ত্রী রাধিকা রাণী বাড়ির পুকুরের ব্যবহৃত বৈদ্যুতিক বাল্ব খুলতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে চিৎকার করতে থাকে। এ সময় তার স্বামী তাকে বাঁচাতে গিয়ে সেও বিদ্যুতায়িত হয়। এদিকে ছেলে ও ছেলের বউকে বিদ্যুতায়িত দেখে তাদের বাঁচাতে গিয়ে মা বিমলা রাণীও বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা বিদ্যুতের সুইচ বন্ধ করে তাদের তিনজনকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কৃষ্ণকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রাধিকা ও বিমলা রাণীকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

সারাবাংলা/এএম

টপ নিউজ ঠাকুরগাঁও বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর