Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যাত্রাবাড়িতে ব্যবসায়ী খুন: যুবকের ৩ দিনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২১ ১৬:২৪

ঢাকা: যাত্রাবাড়িতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বাবলু হোসেন (৩২) নামে এক ব্যবসায়ী খুনের ঘটনায় দায়ের করা মামলায় রতন মিনা নামে এক যুবকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৯ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ি থানার উপপরিদর্শক (নিরস্ত্র) সোহেল রানা আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী রিমান্ডের আদেশ দেন।

রিমান্ড আবেদনে বলা হয়, গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে যাত্রাবাড়ি থানার শহীদ ফারুক রোডের ১২নং গলির মুখে বিল্ডিং নির্মাণ করাকে কেন্দ্র করে রতন মিনাসহ এজাহারনামীয় অপরাপর পলাতক আসামিরা ভিকটিম বাবুলের কাছে চাঁদা দাবি করে।

বাবলু তাদের দাবি করা চাঁদা দিতে অস্বীকার করে। পরে আসামিরা বাবুলের ওপর অতর্কিত হামলা করে। আসামিদের মধ্যে পলাতক আসামি সুজন মিনা তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে বাবলু হোসেনকে রক্তাক্ত জখম করে। ভিকটিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে আসামিরা ঘটনাস্থল থেকে চলে যায়।

পরে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবলুকে রাত ৩টার দিকে মৃত ঘোষণা করেন। আসামি রতনসহ পলাতক আসামিরা একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দলের সদস্য।

এদিন আদালতে আসামি পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

সারাবাংলা/এআই/এমও

ব্যবসায়ী খুন রিমান্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর