Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছোট ভাইয়ের শাবলের আঘাতে পুলিশের এসআই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২১ ২১:৪৬

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় ছোট ভাইয়ের শাবলের আঘাতে বড় ভাই সালাউদ্দিন মিয়া (৩৫) নিহত হয়েছেন। নিহত সালাউদ্দিন পুলিশের সাব-ইন্সপেক্টর (এসআই)। তিনি মাগুরা জেলায় পুলিশের এসবিতে কর্মরত ছিলেন।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে লোহাগড়ার উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালাউদ্দিন ওই গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে।

জানা গেছে, ছোট ভাই জসিম উদ্দিনের সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ছিল সালাউদ্দিনের। এ নিয়ে বিভিন্ন সময়ে সালিস হলেও দুই ভাইয়ের দ্বন্দ্ব মেটেনি। এর মধ্যে ছুটিতে বাড়ি এসেছিলেন সালাউদ্দিন। সোমবার দুপুরের দিকে সালাউদ্দিনের সঙ্গে জসিম উদ্দিনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শাবল দিয়ে সালাউদ্দিনকে আঘাত করেন জসিম। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কিন্তু খুলান যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, পারিবারিক সম্পত্তি নিয়ে ভাইদের মধ্যকার দ্বন্দ্বে খুন হয়েছেন সালাউদ্দিন। এ ঘটনায় এক ভাই গিয়াসকে আটক করা হয়েছে। তবে মুল অভিযুক্ত ছোট ভাই জসিম উদ্দিন পালতক রয়েছেন।

সারাবাংলা/এনএস

ছোট ভাইয়ের শাবলের আঘাত নড়াইল পুলিশের এসআই বড় ভাই নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর