Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মা’সহ পরিবারের ৫ সদস্যকে এসিডে ঝলসে দিলেন ছেলে

স্টাফ করেসপন্ডেন্ট
২০ এপ্রিল ২০২১ ১০:৫৩

ঢাকা: রাজধানীর লালবাগের একটি বাসায় মানসিক ভারসাম্যহীন ছেলে, মা’সহ পরিবারের পাঁচ সদস্যকে এসিডে ঝলসে দিয়েছে। এ ঘটনায় ছেলে আলী হোসেন (৪০) নিজেই নিজের শরীরে এসিড ঢেলে দিয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে লালবাগ কাশ্মিরীটোলার বাসায় ঘটনাটি ঘটে। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসা দেওয়া হয়েছে। লালবাগ থানার উপ পরিদর্শক (এসআই) অমিতব দর্জি চন্দ্র এ তথ্য নিশ্চিত করেন।

দগ্ধরা হলেন—মা মোমেনা বেগম (৭০), বোন জামিলা আক্তার (৩০), দুই ভাই আনোয়ার হোসেন (৫২), ইকাবাল হোসেন (৪৫) ও ভাগিনা সালেহীন (২০)।

এসআই অমিতব দর্জি চন্দ্র জানায়, আলী হোসেনের (৪০) মানসিক সমস্যা আছে। মাদকও সেবন করে। তিনি একটি ব্যাটারি কারখানায় কাজ করে। মঙ্গলবার ভোরে পরিবারের সঙ্গে ঝগড়া লাগে। এক পর্যায়ে আলী হোসেন ব্যাটারিতে ব্যবহৃত এসিডের পানি তার মা’সহ পরিবারের পাঁচজনের শরীরে ছুড়ে মারে। এতে তারা দগ্ধ হন। আর আলী হোসেন নিজের শরীরে ঢেলে দেয়।

তিনি জানায়, তদেরকে সকালে চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসে। জামিলা আক্তার, ইকবাল ও সালেহীনের চোখে লাগে। তাদের তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আগারগাঁও চক্ষু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মা মোমেনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দিয়েছে। আর আলী হোসেনকে অবজারবেশনে আছে। সেখান থেকে চিকিৎসক মানসিক ডাক্তার দেখাতে বলেছে।

এসআই আরও জানায়, পরিবারের সবাই চিকিৎসা নিয়ে ব্যস্ত আছে। তাদের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আলী হোসেনকে আমাদের হেফাজতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

এসিড ছুড়ে মারে মা’সহ পরিবারের ৫ সদস্য


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর