Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুক পেজে অভিযোগ, লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট
২২ এপ্রিল ২০২১ ১৯:১২

ঢাকা: কিশোর গ্যাংয়ের কর্মকাণ্ডে অতীষ্ঠ হয়ে লক্ষ্মীপুরের এক নাগরিক অভিযোগ করেছিলেন বাংলাদেশ পুলিশের অফিশিয়াল ফেসবুক পেজের ইনবক্সে। তার অভিযোগ আমলে নিয়ে পুলিশ সদর দফতর সেই কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশনা দেয় জেলা পুলিশকে। পুলিশ সদর দফতরের নির্দেশনায় লক্ষ্মীপুর থেকে সেই কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে পু‌লিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক

বিজ্ঞাপন

(এআইজি মি‌ডিয়া) মো. সো‌হেল রানা এ তথ্য জানান।

সোহেল রানা বলেন, গতকাল (বুধবার, ২১ এপ্রিল) সন্ধ্যায় বখাটে ও কিশোর গ্যাংয়ের সদস্য, কয়েকজন কিশোর ও তাদের কর্মকাণ্ডের তথ্য ও সাক্ষ্যপ্রমাণসহ একটি বার্তা বাংলাদেশ পুলিশ অফিশিয়াল ফেসবুক পেজের ইনবক্সে পাঠান লক্ষ্মীপুর জেলার একজন সচেতন নাগরিক। বার্তাটি পেয়ে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং লক্ষীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামানকে অবহিত করে এ বিষয়ে ব্যবস্থা নিতে অনুরোধ জানায়।

পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জেলার সাইবার টিমকে নিয়ে কাজে নামেন। ওই বার্তায় উল্লেখ করা বিভিন্ন লিংক, ছবি ও তথ্য যাচাই করে দ্রুততম সময়ের মধ্যে অভিযুক্তদেরকে শনাক্ত করা হয়। এরপর সাইবার টিমের সহায়তায় সদর থানার একটি টিম জেলার বিভিন্ন স্থানে সারারাত অভিযান চালিয়ে অভিযুক্তদেরকে আটক করে।

অভিযুক্তদের ব্যবহৃত অ্যাকাউন্টগুলোতে অপ্রীতিকর ও জনস্বার্থবিরোধী নানা কর্মকাণ্ডের ছবি ও ভিডিওর সন্ধান পাওয়া গেছে। এছাড়া কিশোর গ্যাংয়ের নামে পরিচালিত কার্যক্রমের সঙ্গে তাদের জড়িত থাকার প্রাথমিক প্রমাণও পাওয়া গেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন এআইজি সোহেল রানা।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

কিশোর গ্যাং গ্রেফতার ৫ পুলিশ সদর দফতর ফেসবুক পেজে অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর