Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে ফ্ল্যাটে ‘গ্যাসলাইন’ বিস্ফোরণে শিশুসহ আহত ৬

স্টাফ করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২১ ১৫:১৭

ঢাকা: নারায়ণগঞ্জের তল্লা এলাকায় একটি ফ্ল্যাট বাড়িতে গ্যাসলাইন বিস্ফোরণে শিশুসহ ৬ জন আহত হয়েছে। এদের মধ্যো ৪ জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোর পৌনে ৬টার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— মো. হাবিবুর রহমান (৪০), তাঁর স্ত্রী আলেয়া বেগম (৩৫), তাদের ছেলে লিমন (১৭), মেয়ে সাথী আক্তার (১৯) ও সাবিহা তাবাসসুম মিম (১৮)। এছাড়া মিমের ৪৫দিনের সন্তান মাহির ও নানী সামন্ত বেগমও (৬৫) আগুনে দগ্ধ হয়েছেন।

দগ্ধ সাথী জানান, তিন তলা ভবনের তৃতীয় তলার বাম পাশের ফ্ল্যাটে তারা থাকতেন। রাতে সেহরির পর হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এবং পুরো ফ্ল্যাটে আগুন লেগে যায়। এতে ফ্ল্যাটের তৃতীয় তলার দুটি রুমের পুরো দেয়াল ক্ষতিগ্রস্ত হয়। তাদের ধারণা গ্যাস লাইন বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে।

শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তন্ময় প্রকাশ ঘোষ বলেন, ‘বিস্ফোরণে দগ্ধ শিশুসহ ৬ জন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আসে। চার জনকে ভর্তি দেওয়া হয়েছে। তারা হলেন- আলেয়া বেগম (৩৫), স্বামী হাবিবুর রহমান (৪৫), ৪৫ দিনের শিশু মাহির, সামন্ত বেগম (৬৫)।’ মিম, সাথী ও লিমনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অবজারভেশনে রাখা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, আহতদের মধ্যে আলেয়া বেগমের ৯৫ শতাংশ, হাবিবের ২২ শতাংশ, মাহিরের ১২ শতাংশ, সামন্ত বেগমের ১৩ শতাংশ দগ্ধ হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

গ্যাসলাইন বিস্ফোরণ টপ নিউজ দগ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর