Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে আরও ৬ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ এপ্রিল ২০২১ ১৫:২৮

বরিশাল: শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন। বাকি ৫ জনের উপসর্গ ছিল।

এছাড়াও বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৭৬ জনের করোনা শনাক্ত হয়েছে। বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৯৮৬ জন।

শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটের তথ্য সংরক্ষক জে. খান স্বপন বলেন, ‘গত ২৪ ঘণ্টায় এই ইউনিটের আইসোলেশনে মোট ৮ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে তিনজনকে করোনা ওয়ার্ডে নেওয়া হয়েছে। পাঁচজন উপসর্গ নিয়ে ও একজন করোনা পজিটিভ রোগী মৃত্যুবরণ করেছেন। করোনা ইউনিটে ১২৫ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে ৪৮ জনের পজিটিভ এবং ৭৭ জন করোনা টেস্টের রিপোর্টের অপেক্ষায় আছেন।’

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বলেন, ‘নতুন ৭৬ জনের মধ্যে বরিশালে সবচেয়ে বেশি ৩০ জন শনাক্ত হয়েছে। এই জেলায় মোট শনাক্ত ৬ হাজার ৩৯৮ জন।’

এছাড়া পটুয়াখালী জেলায় নতুন করে ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫০ জন। ভোলায় নতুন ১০ জন নিয়ে মোট ১ হাজার ৬১৪ জন। পিরোজপুরে মোট আক্রান্ত ১ হাজার ৫৩৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছে ৫ জন।

বরগুনায় নতুন আক্রান্ত হয়েছেন ১৩ জন। এ জেলায় মোট শনাক্ত হয়েছে ১ হাজার ২০২ জন এবং ঝালকাঠি জেলায় নতুন ১০ জন নিয়ে মোট শনাক্ত হয়েছে ১ হাজার ১৮৭ জন। মোট আক্রান্তের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১১ হাজার ৩০৭ জন।

সারাবাংলা/এমও

করোনা ওয়ার্ড করোনা পজিটিভ শেবাচিম হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর