Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কার্ড থেকে বিকাশে ‘অ্যাড মানি’তে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

সারাবাংলা ডেস্ক
২৪ এপ্রিল ২০২১ ১৯:২০

ঘরে থাকার এই সময়ে গ্রাহকরা যেকোনো সময় বিকাশ অ্যাপ দিয়ে মাস্টারকার্ড বা ভিসা ডেবিট কার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করতে পারছেন কোনো খরচ ছাড়াই। ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে বিকাশে টাকা আনা আরও স্বাচ্ছন্দ্যময় ও সাশ্রয়ী করতে বিকাশ নিয়ে এসেছে তিনটি অফার, যেখানে গ্রাহক ৫০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

শনিবার (২৪ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিকাশ জানিয়েছে, বিকাশ অ্যাপ দিয়ে প্রথমবার ভিসা বা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে ১,০০০ টাকা কিংবা তার বেশি অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। অফারটি চলবে ১৭ মে পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই ক্যাশব্যাক পাবেন। যেসব গ্রাহক আগে কখনো ভিসা বা মাস্টারকার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করেননি, তাদের জন্য অফারটি প্রযোজ্য। গ্রাহকের অ্যাকাউন্টে লেনদেনের পরবর্তী ২ থেকে ৩ কর্ম দিবসের মধ্যে এই ক্যাশব্যাক পৌঁছে যাবে। অফারের বিস্তারিত জানা যাবে বিকাশের এই লিংক থেকে।

বিজ্ঞাপন

পাশাপাশি, যেসব গ্রাহক বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে ২০২০ সালে বিকাশ অ্যাকাউন্টে অ্যাড মানি করলেও এ বছরের ১২ এপ্রিল পর্যন্ত অ্যাড মানি করেননি, তারা বিকাশ অ্যাপ দিয়ে ভিসা বা মাস্টারকার্ড থেকে ১,০০০ টাকা কিংবা তার বেশি পরিমাণ অ্যাড মানি করলেই পাবেন ১০০ টাকা ক্যাশব্যাক। এ অফারটিও চলবে ১৭ মে পর্যন্ত। এ অফারের বিস্তারিত জানা যাবে এই লিংক থেকে।

এছাড়া, বিকাশ অ্যাপ দিয়ে ভিসা কিংবা মাস্টারকার্ড থেকে নিজের বা অন্যের বিকাশ অ্যাকাউন্টে প্রতিবার ৪,৫০০ টাকা অ্যাড মানি করলেই গ্রাহক পাবেন ৫০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই অফারে ১০ বারে সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। এ অফারটিও চলবে ১৭ মে ২০২১ পর্যন্ত। বিস্তারিত জানতে ভিজিট করুন এই লিংক

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

অ্যাড মানি কার্ড থেকে অ্যাড মানি ক্যাশব্যাক অফার বিকাশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর