Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরিশালে করোনা আক্রান্ত-উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু, শনাক্ত ৬৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২১ ১৪:০৭

বরিশাল: বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ৬৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর এ সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ জন। এ নিয়ে বিভাগটিতে করোনায় আক্রান্ত হয়ে মোট ২৫৩ জনের মৃত্যু হলো। এছাড়া গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) সকালে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার প্রথম ঢেউয়ে বরিশাল বিভাগে সংক্রমণের হার কম ছিল। কিন্তু দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার বেশি। এ অবস্থায় শুধু করোনার ভ্যাকসিন গ্রহণ করলেই চলবে না সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিভাগীয় স্বাস্থ্য দপ্তর সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ২০ জন। এরপর ভোলায় ১৯ জন, পটুয়াখালীতে ১২ জন, পিরোজপুরে ১১ জন ও বরগুনায় ৪ জন । এ নিয়ে গত ১৩ মাসে বিভাগটিতে মোট করোনা আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ২২১ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বরিশাল বিভাগে করোনা আক্রান্ত ৬২ জন রোগী সুস্থ হয়েছেন। এ নিয়ে বিভাগটিতে মোট সুস্থ হয়েছেন ১১ হাজার ৪৬০ জন। আর বিভাগটিতে করোনা আক্রান্ত দুই হাজার ৭৬১ জন রোগী চিকিৎসাধীন। এরমধ্যে কিছু রোগী হাসপাতালে ও অন্যরা নিজ বাসায় চিকিৎসাধীন।

সারাবাংলা/এনএস

আক্রান্ত করোনাভাইরাস বরিশাল মৃত্যু শনাক্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর