Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুত্রবধূ-শাশুড়ির ঝগড়া, ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২১ ১৫:৪৬

জয়পুরহাট: জেলার সদর উপজেলার কোমরগ্রাম পশ্চিম পাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুত্রবধূ-শাশুড়ির ঝগড়ার জেরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ এপ্রিল) ভোর রাতে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (শজিমেক) তার মৃত্যু হয়।

এর আগে গতকাল রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাতে ছেলে উজ্জল হোসেনের (২৮) ইটের আঘাতে গুরুতর আহত মা সুফিয়া খাতুনকে (৫৫) শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ছেলে উজ্জল হোসেনকে কালাই উপজেলার শালগুণ এলাকা থেকে গ্রেফতার করা হয়। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান এই নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

নিহত সুফিয়া খাতুন জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রাম পশ্চিম পাড়া গ্রামের তছলিম উদ্দিনের স্ত্রী।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি আলমগীর জাহান জানান, গতকাল রোবাবার রাতে সুফিয়া তার ছেলে উজ্জলের স্ত্রী মেনোকাকে রান্না করার চুলা থেকে ছাই সরাতে বলেন। এতে শাশুড়ি ও পুত্রবধূর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে উজ্জল স্ত্রীর পক্ষ নিয়ে মা সুফিয়ার মাথায় ইট দিয়ে আঘাত করেন।

তিনি জানান, গুরুতর আহত সুফিযাকে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করানো হলে অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ (সোমবার) ভোর রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওসি আরও জানান, পুলিশ খবর পাওয়ার পর সোমবার সকালে ছেলে উজ্জলকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে আজ দুপুরে সুফিয়া খাতুনের ভাই মজিবর রহমান বাদী থানায় মামলা করেন।

সারাবাংলা/এনএস

ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু জয়পুরহাট পুত্রবধূ-শাশুড়ির ঝগড়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর