Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় মারা গেলেন কেন্দ্রীয় হাঁস প্রজনন খামারের উপপরিচালক

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২১ ১৬:৩৫

ঢাকা: কেন্দ্রীয় হাঁস প্রজনন খামার, নারায়ণগঞ্জের উপরিচালক ডা. কাজী মো. তরিকুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ৮ এপ্রিল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি।

রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাত ১টায় তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ডা. তরিকুলের। সোমবার (২৬ এপ্রিল) মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন তার মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ডা. কাজী তরিকুল বাংলাদেশ সিভিল সার্ভিস (লাইভস্টক) ক্যাডারের ১৯তম ব্যাচের কর্মকর্তা। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, এক পুত্র, এক কন্যা ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

ডা. কাজী মো. তরিকুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ। মন্ত্রী ও সচিব মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী বলেন, ডা. কাজী মো. তরিকুল আলম ছিলেন একজন মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তিনি দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। দেশের প্রাণিসম্পদ খাতের উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

মৎস্য ও প্রাণিসম্পদ সচিব শোকবার্তায় বলেন, ডা. কাজী মো. তরিকুল আলমের মতো মেধাবী কর্মকর্তার মৃত্যু দেশের প্রাণিসম্পদ খাতের বিরাট ক্ষতি। তার মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় গভীরভাবে শোকাহত।

সারাবাংলা/জিএস/টিআর

উপরিচালক করোনায় মৃত্যু কেন্দ্রীয় হাঁস প্রজনন খামার ডা. কাজী মো. তরিকুল আলম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর