Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসককে হুমকি দেওয়া সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২১ ১৫:২৮

বরিশাল: মাস্ক পরতে বলায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক চিকিৎসককে লাঞ্ছিতের পাশাপাশি প্রাণনাশের হুমকি দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ছাত্রলীগ নেতার নাম আবুল কালাম খান। তিনি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত শনিবার (২৪ এপ্রিল) বিকেলে চিকিৎসক লাঞ্ছিত হওয়ার ঘটনায় সোমবার (২৬ এপ্রিল) বিকেলে থানায় মামলা দায়েরের পর ছাত্রলীগ নেতা আবুল কালামকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আবুল কালাম ওই উপজেলার দাওকাঠী গ্রামের হোসেন আলী খানের ছেলে।

বিজ্ঞাপন

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন বলেন, গত শনিবার বিকেলে মাস্ক না পরে আবুল কালাম নামে এক ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে প্রবেশ করে। এসময় কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মাস্ক পরতে অনুরোধ করেন। এতে ভ্রুক্ষেপ না করে ওই ব্যক্তি তার শিশু সন্তান ডায়রিয়ায় আক্রান্ত দাবি করে তাকে ক্যানোলা পরাতে চিকিৎসকের সঙ্গে জবরদস্তি করেন। কিন্তু চিকিৎসক তাকে আবারও মাস্ক পরতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে যান কালাম।

তিনি আরও বলেন, এ সময় কালাম ওই চিকিৎসকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং ধাক্কা দেন। এতে তিনি পড়ে গিয়ে হাঁটুতে ব্যথা পান। চিকিৎসক পুলিশকে ফোন দেওয়ার চেষ্টা করলে বাধা দেন কালাম। একপর্যায়ে চিকিৎসকের মোবাইলফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন কালাম। পরে অন্যান্য স্বাস্থ্যকর্মীরা এগিয়ে এলে তাদের সামনেই প্রকাশ্যে ওই চিকিৎসককে প্রাণনাশের হুমকি দেন কালাম।

বিজ্ঞাপন

ওসি মো. আলাউদ্দিন জানান, এ ঘটনায় সরকারি কাজে বাধা ও হুমকির ঘটনায় সোমবার বিকেলে থানায় মামলা করেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মনিরুজ্জামান। মামলা দায়েরের পরপরই অভিযুক্ত ছাত্রলীগ নেতা আবুল কালাম খানকে গ্রেফতার করে পুলিশ।

সারাবাংলা/এনএস

চিকিৎসক লাঞ্ছিত ছাত্রলীগ নেতা গ্রেফতার প্রাণনাশের হুমকি বরিশাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর