Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘করোনা নিয়ে সরকার অপরাজনীতি ও মিথ্যাচার করছে’

স্পেশাল করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২১ ১৯:৩৫

ফাইল ছবি

ঢাকা: করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে সরকার অপরাজনীতি ও মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন গণফেরামের একাংশের নেতারা।

তারা বলছেন, করোনা মোকাবিলায় সরকার ক্রমাগত ভুল সিদ্ধান্ত নিচ্ছে। নিজেদের দলীয় কোম্পানিকে রাষ্ট্রের আর্থিক অনুদানে ভ্যাকসিনের দায়িত্ব দিয়েছে। সে কোম্পানিও দেশের জনগণকে চরম বিপর্যয়ে ফেলে দিয়েছে। এভাবে সবকিছুতে দলীয়করণের মাধ্যমে অব্যবস্থাপনা ও দুর্নীতি করার সুযোগ দিয়ে বাংলাদেশকে হুমকির মুখে নিয়ে গেছে এই ভোটারবিহীন সরকার।

বিজ্ঞাপন

করোনাকালীন অর্থনীতি ও সমসাময়িক রাজনীতি নিয়ে মঙ্গলবার (২৭ এপ্রিল) অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় তারা এসব কথা বলেন।

গণফোরাম নেতারা বলেন, জনগণের অর্থ দিয়ে সরকার জনগণের সুরক্ষা নিশ্চিত করতে পারছে না। লকডাউনের নামে জনগণের সঙ্গে লুকোচুরি করে মানবতাকে প্রশ্নবিদ্ধ করছে।

তারা আরও বলেন, প্রতিবেশী দেশ থেকে সরকারের শিক্ষা নেওয়া উচিত। পর্যাপ্ত অক্সিজেনসহ করোনা চিকিৎসা সামগ্রী মজুত করা ও করোনা মোকাবিলায় পর্যাপ্ত ভ্যাকসিনের যথাযথ ব্যবস্থা নেওয়া উচিত। তা না হলে দেশে মৃত্যুর মিছিল দীর্ঘায়িত হবে।

ভার্চুয়াল সভায় বক্তব্য রাখেন মোস্তফা মোহসীন মন্টু, অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোহাম্মদ মহসীন রশিদ, জগলুল হায়দগার আফ্রিক, মহিউদ্দিন আব্দুল কাদের, মো. হেলাল উদ্দিন, খান সিদ্দিকুর রহমান, আব্দুল হাছিব চৌধুরী, লতিফুল বারী হামীম, মীর্জা হাসান, আতাউর রহমান ও রওশন ইয়াজদানীসহ অন্যরা।

সারাবাংলা/এএইচএইচ/টিআর

গণফোরাম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর