Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১ ১৪:১৭

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট পশ্চিম মানিকদির একটি বাসা থেকে শাকিলা পারভিন (২৮) নামে এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে পশ্চিম মানিকদির ২২৭/২ দুই নম্বর বাসার নিচতলা থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত শাকিলার চাচাতো ভাই জানান, তাদের বাড়ি টাংগাইল জেলার মির্জাপুর উপজেলার গোল্লী গ্রামে। বাবার নাম মৃত মোস্তাফিজুর রহমান। দুই বছর আগে প্রেমের সম্পর্কে বিয়ে করে রাইসুল আলাম সৌরভকে বিয়ে শাকিলা। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে সৌরভ। তাদের কোনো সন্তান নেই।

সেলিম জানায়, বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। গতরাতে সৌরভের বন্ধুর মাধ্যমে মৃত্যুর সংবাদ পেয়ে তাদের বাসায় যাই। শাকিলার স্বামীর দাবি, শাকিলা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে তার থুতনিতে সহ শরীরে আঘাতের চিহ্ন দেখতে পাই। আমাদের সন্দেহ তার স্বামী তাকে মেরে ফেলেছে।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক জানান, নিহতের শরীরে কিছু জখমের চিহ্ন রয়েছে। তার স্বামী দাবি করেছে গতকাল সন্ধ্যায় ইফতারিতে লবণ কম-বেশি নিয়ে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে শাকিলা পাশের রুমে গিয়ে ফ্যানের হুকের সাথে পড়নের শাড়ি দিয়ে গলায় ফাঁস দেয়।

সারাবাংলা /এসএসআর/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর