Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিকেলে কারাগার থেকে বাসায় ফিরবেন ইরফান সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১ ১৫:১৭

ফাইল ছবি

ঢাকা: ঢাকা-৭ আসনের সাংসদ সদস্য ও দক্ষিণ সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিম কেরানীগঞ্জ কারাগার থেকে আজ মুক্তি পাবেন।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে ইরফান সেলিমের প্রধান আইনজীবী শ্রী প্রাণ নাথ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইতোমধ্যে ইরফানের বেল বন্ডের সাবমিট করা হয়েছে। আশা করি বিকেলের মধ্যে তিনি বাহির হতে পারবে।

তিনি আরও বলেন, রাজধানীর ধানমন্ডি থানায় করা নৌবাহিনী কর্মকর্তার মামলায় গত ২৫ এপ্রিল সর্বোচ্চ আদালতে অর্থাৎ অ্যাপিলেট ডিভিশনের ফুল বেঞ্চ জামিন বহাল রাখায় তিনি (ইরফান সেলিম) আজ কেরানীগঞ্জ কারাগার থেকে মুক্তি লাভ করবেন। আজ সকালের দিকে সর্বোচ্চ আদালতের জামিন বহালের আদেশ মহানগর আদালতের সংশ্লিষ্ট শাখার মাধ্যমে জমা দেওয়া হয়েছে। কিছু সময়ের মধ্যে তার জামিন নামা কেরানীগঞ্জ কারাগারে পৌঁছাবে।

জানা গেছে, ইরফান সেলিমের বিরুদ্ধে মোট ৫টি মামলার রয়েছে। এর মধ্যে চকবাজান থানায় করা মাদক ও অস্ত্র মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) তাকে অব্যাহতি প্রদান করেন ।

বাসায় মাদক রাখার দায়ে একটি মামলায় এক বছর ও অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাসের কারাদণ্ড দেয় মোবাইল কোর্ট। তবে এই দুই মামলায় তিনি নির্বাহী আদালতে আপিল করে জামিনে আছেন। বাকি নৌবাহিনীর অফিসারকে মারধর ও হত্যার হুমকির অভিযোগের মামলায় তার সর্বোচ্চ আদালতে জামিনের আদেশ বহাল থাকায় তার কারামুক্ত হতে আর কোনো বাঁধা নেই।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ অক্টোবর নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান মোটর সাইকেলযোগে যাচ্ছিলেন। এ সময় সাংসদ হাজী সেলিমের ছেলে ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের গাড়িটি তাকে ধাক্কা মারে। এরপর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে এরফানের সঙ্গে থাকা অন্যরা একসঙ্গে তাকে কিল-ঘুষি মারেন এবং মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় সোমবার সকালে এরফান সেলিম, তার বডিগার্ড মো. জাহিদ, এ বি সিদ্দিক দিপু এবং গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত ২-৩ জনকে আসামি করে ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে ধানমণ্ডি থানায় একটি মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

ইরফান সেলিম কারাগার থেকে মুক্তি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর