Thursday 26 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাবিনি নাচটি ভাইরাল হবে

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১ ১৯:১৫

ঢাকা: নভেল করোনাভাইরাস (কোভিড ১৯) মহামারিকালে রোগীদের জীবন বাঁচানোর দায়িত্ববোধ থাকায় ঘরে বসে থাকতে পারেননি চিকিৎসকরা। জরা-মৃত্যু-শোক এর মধ্যেই খুজে নিতে হবে আনন্দের উৎস। তাই তো তিন চিকিৎসক সহকর্মী নিজেদের মধ্যে প্রেরণা জাগানোর জন্য ক্ষণিকের জন্য এক সঙ্গে নাচ করেছেন।

এ দুর্যোগের মধ্যেই চিকিৎসকদের উৎফুল্ল রাখতে ঢামেক হাসপাতালের তিন চিকিৎসকের নাচটি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, একজন পুরুষ চিকিৎসক ও দুইজন নারী চিকিৎসক গানের তালে নাচছেন। ব্যাকগ্রাউন্ডে গান বাজছে, ‘আইলারে নয়া দামান আসমানেরও তেরা’… নামের লোকসংগীত।

বিজ্ঞাপন

এ বিষয়ে কথা হয় ঢামেক হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক শাশ্বত চন্দন ও আনিক ইবনাথ সামা এর সঙ্গে সঙ্গে।

ডা. শাশ্বত চন্দন বলেন, ‘আমাদের চিকিৎসকরা করোনা রোগীদের চিকিৎসা দিতে দিতে আজ ক্লান্ত। এ বোধ থেকে গত কয়েকদিন ধরে মাথায় একটি আইডিয়া ঘুরছিল। তখন আনিকা ইবনাথ সামা ও মেডিকেল অফিসার কৃপা বিশ্বাসের সঙ্গে বিষয়টি শেয়ার করি।’

ডা. শাশ্বত চন্দন বলেন, ‘গত ২৬ এপ্রিল ঢামেক হাসপাতালের সার্জারি করিডোরে ডিউটিতে ছিলাম। এ সময় নাচটি করি। পরে এডিট করে গানটি জুড়ে দিই। কিন্তু ভাবিনি এটি এত ভাইরাল হবে।

ডা. আনিক ইবনাথ সামা বলেন, ‘আমি আর কৃপা বিশ্বাস দুজনেই নাচ জানতাম। চন্দন বলল, ‘এই করোনায় চিকিৎসকদের উজ্জীবিত রাখতে একটি নাচের ভিডিও করি। আমরাও রাজি হয়ে গেলাম। চৌদ্দ সেকেন্ডের ভিডিও ছিল এটি। আমাদের চিকিৎসরাই বেশি দেখেছে এবং কমেন্টে আমাদের প্রশংসা করেছে। ভাবতেই পারিনি এত শেয়ার-কমেন্ট, প্রতিক্রিয়া আসবে। আমরা খুবই আনন্দিত যে, আমাদের এ ভিডিও আমাদের চিকিৎসক ও অন্যান্যদের আনন্দ দিতে পেরেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

ঢাকা মেডিকেল ঢামেক

বিজ্ঞাপন
সর্বশেষ

ইউনিয়ন পরিষদ বাতিলের আহ্বান বিএনপির
২৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৪৫

সম্পর্কিত খবর