Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপিই বিকারগ্রস্ত: তথ্যমন্ত্রী

স্পেশাল করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১ ১৮:২০

ঢাকা: বিএনপিকে ‘বিকারগ্রস্ত ও দুষ্কৃতিকারীদের পক্ষের শক্তি’ হিসেবে আখ্যা দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, সরকার নয়, বিএনপিই বিকারগ্রস্ত হয়ে পড়েছে। এজন্য নানা উল্টা-পাল্টা কথা বলছে। আপনারা দেখেছেন, করোনার ভ্যাকসিন নিয়ে তারা কিভাবে বিভ্রান্তি ছড়িয়েছে। এখনো সেই অপচেষ্টা তারা চালিয়ে যাচ্ছে।

জোর করে ক্ষমতা ধরে রাখতে গিয়ে সরকার বিকারগ্রস্ত হয়ে পড়েছে— বিএনপি মহাসচিবের এমন মন্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে মন্ত্রী জবাবে এসব কথা বলেন। বুধবার (২৮ এপ্রিল) রাজধানীর মিন্টু রোডের বাসভবনে সীমিত পরিসরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করছিলেন তিনি।

বিএনপি মহাসচিবের বক্তব্যের বিষয়ে তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব অনলাইনে সংযুক্ত হয়ে সাংবাদিকদের বলেছেন, ভ্যাকসিন আসতে ছয় মাস লাগবে। অথচ আগামী মাসেই করোনার ভ্যাকসিন আসছে। সরকার অত্যন্ত দক্ষতার সঙ্গে মহামারি মোকাবিলা করছে এবং একইসঙ্গে মানুষের জীবিকা রক্ষার জন্যও কাজ করে যাচ্ছে।

এসময় মন্ত্রী আরও বলেন, বিএনপি সবসময় দুষ্কৃতিকারীদের পক্ষ নেয়। তাদের নিজেদের দলে আগুনসন্ত্রাসী ও সন্ত্রাসী, যারা মানুষ ও মানুষের সহায়-সম্পত্তিতে আগুন দিয়েছে, তারা থাকার কারণেই বিএনপি দুষ্কৃতিকারী-সন্ত্রাসীদের পক্ষ নেয়।

ফাইল ছবি

সারাবাংলা/জেআর/টিআর

টপ নিউজ তথ্যমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর