Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিক ট্রাস্টে ১০ কোটি টাকা দেওয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা

সিনিয়র করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২১ ২০:১৮

ঢাকা: নভেল করোনাভাইরাসের (কোভিড ১৯) এর আগ্রাসী দুর্যোগের সময় মানবতার হাত নিয়ে সাংবাদিকদের পাশে দাঁড়ানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু বুধবার (২৮ এপ্রিল ’২১) এক বিবৃতিতে বলেন, করোনাকালে সাংবাদিকদের দুরাবস্থার কথা অনুধাবন করে গত মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সুনামীতে সহায়তা বাবদ সাংবাদিক কল্যাণ ট্রাস্টকে ১০ কোটি টাকা অনুদান দিয়েছেন।

বিবৃতিতে ডিইউজে নেতারা বলেন, পবিত্র রমজান মাসের বাড়তি খরচাদি ও করোনাভাইরাস থেকে সুরক্ষার বিধি নিষেধ একযোগে চলায় জীবন নির্বাহ অত্যন্ত কঠিন হয়ে পড়েছিল সাংবাদিকদের। এছাড়াও বেশ কয়েকটি প্রতিষ্ঠানে বেতন-ভাতাদি দীর্ঘদিন বকেয়া থাকায় এবং বেআইনীভাবে চাকরিচ্যুত করায় দুর্বিসহ হয়ে উঠেছে সংবাদমাধ্যমের ছাপোষা কর্মীদের জীবনযাপনও। সব মিলিয়ে এমন কঠিনতর অবস্থায় সাংবাদিকদের পাশে মানবতার হাত নিয়ে দাড়াঁনোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানায় ডিইউজে নির্বাহী পরিষদ।

এছাড়াও, করোনা দুর্যোগে সাংবাদিকদের যে কোনও সমস্যা-সংকটে সার্বক্ষণিকভাবে পাশে থেকে অভিভাবকের দায়িত্ব পালন করায় তথ্য সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের প্রতিও কৃতজ্ঞতা জানায় ডিই্উজে।

সারাবাংলা/একে

কল্যাণ ট্রাস্ট টপ নিউজ প্রধানমন্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর