Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যমুনার ঘাঁটিতে অয়েল ট্যাংকারে আগুন, নিহত ২

স্পেশাল করেসপন্ডেন্ট
২৯ এপ্রিল ২০২১ ১০:২৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পতেঙ্গায় রাষ্ট্রায়ত্ত্ব যমুনা অয়েল কোম্পানির ঘাঁটিতে একটি অয়েল ট্যাংকারে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরও তিনজন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাতটার দিকে অগ্নিকাণ্ডের খবর আসে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষে।

নিহতরা হলেন- রুহুল আমিন ও নিজাম উদ্দিন। আহতরা হলেন- আবু সুফিয়ান (৪৭), শাহবুদ্দিন (৬০) ও মনির হোসেন (৩৪)।

নগরীর পতেঙ্গায় যমুনা অয়েল কোম্পানির ৯ নম্বর ঘাঁটিতে নোঙ্গর করা একটি অয়েল ট্যাঙ্কারে এ অগ্নিকাণ্ড ঘটেছে বলে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে। তবে হতাহতরা সবাই ওই ট্যাঙ্কারে কর্মরত শ্রমিক বলে ঘটনাস্থলে থাকা চট্টগ্রামের ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ জানিয়েছেন।

নিউটন সারাবাংলাকে জানান, সকাল সাতটার দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিটের দুটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে। ট্যাংকারে থাকা অপরিশোধিত তেলে আগুন লাগায় নিয়ন্ত্রণে বেগ পেতে হয় বলে জানান তিনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে জানিয়েছেন, আগুনে দগ্ধ অবস্থায় তিনজনকে সকাল নয়টার দিকে হাসপাতালে নেওয়া হয়। তাদের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইউনিটের বিভাগীয় প্রধান চমেকের সহযোগী অধ্যাপক ডা. রফিক আহমেদ সারাবাংলাকে জানিয়েছেন, সাহাবুদ্দিনের শরীরের ৯৫ শতাংশ এবং সুফিয়ানের শতভাগ পুড়ে গেছে। মুনিরকে প্রাথমিক চিকিৎসার পর আউটডোরে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এএম

রাষ্ট্রায়ত্ত যমুনা অয়েল কোম্পানি

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর