Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বামীকে চেতনানাশক ওষুধ খাইয়ে স্ত্রীকে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ মে ২০২১ ১৬:১৮

নারায়ণগঞ্জ: জেলার সোনারগাঁওয়ে স্বামীকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা অভিযোগ উ‌ঠে‌ছে ভাড়াটিয়া বিরুদ্ধে। নিহত নারীর নাম হোসনে আরা। এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায় হত্যাকারী।

শনিবার (৮ মে) উপজেলার ঝাউচর গ্রামে রাতে কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটে। সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের ছেলে আল আমিন জানান, গত পাঁচ মাস আগে রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা ভাড়াটিয়া হিসেবে তাদের বাসায় থাকতেন। তারা একটি কারখানায় চাকুরি করতেন। রশিদ ও সুলতানার সঙ্গে তাদের সুসম্পর্ক ছিল এবং বিশ্বসস্থ হওয়ায় সব সময়ই ঘরে যাওয়া আসা করতেন। মা কোথায় টাকা ও স্বর্ণালঙ্কার রাখতো সব কিছুই তারা জানতেন। সেই সুযোগে শনিবার রাতে গল্প করার ছলে বাবাকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করেন তারা। পরে মাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ঘরে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যান তারা।

এ বিষয়ে ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

সারাবাংলা/এনএস

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামীকে চেতনানাশক ওষুধ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর