Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আব্দুল্লাহপুরে ছুরিকাঘাতে যুবক নিহত


১০ মে ২০২১ ০০:২৯

ঢাকা: রাজধানীর উত্তরা আব্দুল্লাহপুরে আরেফিন শাকিল (২৪) নামে এক যুবক ছুরিকাঘাতে নিহত হয়েছেন। রোববার (৯ মে) রাত ৯ টার দিকে উত্তরা আব্দুল্লাহপুর আইসি হাসপাতালের পেছনে শিকদার বাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত অবস্থায় শাকিলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাকিলের ছোট ভাই শাহাদত হোসেন জানান, শাকিল আব্দুল্লাহপুর এলাকায় ফুটপাতে রেডিমেড পোশাক বিক্রি করতো। তাদের বাসা দক্ষিণখান গোয়ালটেক এলাকায়। বাবার নাম তাইজুল ইসলাম। তিন ভাই এক বোনের মধ্যে শাকিল দ্বিতীয়।

বিজ্ঞাপন

শাহাদত আরও জানান, ভূঁইয়া সাব্বির নামে এক যুবক শাকিল ও তার বান্ধবীকে ইফতারের দাওয়াতের কথা বলে আব্দুল্লাহপুর এলাকায় নিয়ে যায়। রাতে সাব্বিরের সাথে শাকিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আইসি হাসপাতালের পেছনে একটি গলিতে নিয়ে সাব্বিরসহ তিন চারজন মিলে শাকিলকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান।

শাহাদত জানান, ভূঁইয়া সাব্বিরের সাথে শাকিলের পূর্ব শত্রুতা ছিল। কিন্তু কী বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল তা বিস্তারিত জানাননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া আরেফিন শাকিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, একটি হত্যাকাণ্ডের সংবাদ আমরা পেয়েছি। বিস্তারিত জানার জন্য হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর