Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারাগারেই ঈদ কাটাতে হচ্ছে সেই সুলতানকে

স্টাফ করেসপন্ডেন্ট
১২ মে ২০২১ ১৭:০০

ঢাকা: রাজধানীর বংশালে রিকশাচালককে মারধর করার অভিযোগে গ্রেফতার সুলতান আহমেদ এবার আর পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করতে পারছেন না। জামিন মঞ্জুর না হওয়ায় কারাগারেই তাকে ঈদ কাটাতে হবে।

বুধবার (১২ মে) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে সুলতান আহমেদের জামিন আবেদন করেন মেহেদী হাসান বাদল। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। বিচারক শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করেন।

বিজ্ঞাপন

বংশাল থানার নন জিআর শাখার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফুয়াদ উদ্দিন জানান, আজই ছিল ঈদের আগে জামিন শুনানির শেষ দিন। এদিন আদালত তার জামিন নামঞ্জুর করেছেন। এর ফলে সুলতান আহমেদকে এবার ঈদের দিন কারাগারেই থাকতে হবে।

গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। গত ৯ মে বিকেলে দ্বিতীয় দফাও তার জামিন নাকচ হয়।

জানা গেছে, গত ৪ এপ্রিল একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিঙ্ক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, বেলা আনুমানিক দেড়টার দিকে রাজধানীর বংশালে এক ব্যক্তি একজন রিকশাওয়ালাকে সজোরে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারান। পরে পাশ থেকে লোকজন এগিয়ে এসে রিকশাওয়ালাকে উদ্ধার করেন।

ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার নির্দেশনা দেন। এর পরিপ্রেক্ষিতে, বংশাল থানার ওসির নেতৃত্বে একটি দল অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে আইনের আওতায় আনে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এসএসএ

টপ নিউজ রিকশাওয়ালাকে মারধর সুলতান

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর