Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বরগুনায় ছেলে হত্যার অভিযোগে বাবা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৩ মে ২০২১ ০৮:৩৮

বরগুনা: পাথরঘাটায় ছেলেকে হত্যার অভিযোগে হারুন আকনক নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১২ মে) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে আদালতে নেওয়া হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৫ মে সন্ধ্যায় পদ্মা বাজারের জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে স্বামী হারুনের হামলায় আহত হন স্ত্রী আমেনা। মা আমেনার জন্য বাজার থেকে ওষুধ নিয়ে ফেরার পথে বাবা হারুন, চাচা নুর আলম জাকারিয়া ও ইসমাইল মুন্সিসহ অন্যান্যদের মারধরে আহত হন ছেলে মিজান। তাৎক্ষণিক মিজানকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মিজানকে উন্নত চিকিৎসার জন্য খুলনা সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন। চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার বিকেলে মিজান মারা যায়।

এ ঘটনায় মঙ্গলবার রাতে মৃত মিজানের স্ত্রী পাথরঘাটা থানায় একটি মামলা দায়ের করেন।

ওসি সাঈদ আহমেদ জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হারুন আকন ছেলেকে মারধরের কথা স্বীকার করেছেন। পুলিশ হারুনকে আদালতে সোপর্দ করলে পাথরঘাটা উপজেলা হাকিম আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিক হারুনের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এসএসএ

ছেলে হত্যা বরগুনা বাবা গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর