Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শিমুলিয়া ঘাটে যাত্রী এবং যানবাহনের চাপ অব্যাহত

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট
১৩ মে ২০২১ ০৯:৩৮

মুন্সীগঞ্জ: শিমুলিয়া ঘাটে আজও অব্যাহত রয়েছে দক্ষিণবঙ্গগামী যাত্রী ও যানবাহনের চাপ। ভোরের আলো ফুটতেই দক্ষিণবঙ্গগামী মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে ঘাটে। ঘাট এলাকায় পারাপারের অপেক্ষায় রয়েছে প্রায় ৫ শতাধিক যানবাহন।

বিজিবি’র চেকপোস্ট, পুলিশের কড়াকড়ির পরও বিভিন্নভাবে ঘাটে আসছে মানুষ। যাত্রীদের ঘাটে আসতে নিরুৎসাহিত করা হলেও কিছুই শুনছেন না তারা। স্বাস্থ্যবিধি মানতে ও সামাজিক দূরত্ব মেনে চলতে ঘাট এলাকায় নিয়মিত মাইকিং করা হলেও যাত্রীরা তা আমলে নিচ্ছেন না। সামাজিক দূরত্ব মানা দূর থাক অধিকাংশ যাত্রীর মুখে মাস্কও নেই।

বিজ্ঞাপন

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাটের ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শাফায়েত আহমেদ বলেন, সকাল থেকে ঘাট এলাকায় যাত্রী এবং যানবাহনের চাপ রয়েছে, তবে সেটা গতকালের তুলনায় কিছুটা কম। যাত্রীদের চাপ সকালে কিছুটা কম থাকলেও হয়তো বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরও বাড়বে। বর্তমানে ১৩টি ফেরি দিয়ে যাত্রী এবং যানবাহন পারাপার চলছে।

শিমুলিয়া ফেরি ঘাটের ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) হিলাল উদ্দিন বলেন, ঘাট এলাকায় বর্তমানে পারাপারের অপেক্ষায় রয়েছে ছোট-বড় মিলিয়ে প্রায় পাঁচ শতাধিক গাড়ি। এসবের মধ্যে ব্যক্তিগত গাড়ির সংখ্যাই বেশি।

সারাবাংলা/এসএসএ

শিমুলিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর