Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসাবো এলাকায় দুর্বৃত্তের গুলিতে যুবক আহত

স্পেশাল করেসপন্ডেন্ট
১৬ মে ২০২১ ০০:৪৩

প্রতীকী ছবি

ঢাকা: সবুজবাগ উত্তর বাসাবো এলাকায় দুর্বৃত্তের গুলিতে সাইফুল ইসলাম (৩৫) নামের এক যুবক আহত হয়েছে। সে ইট-বালুর ঠিকাদারি করে বলে জানা গেছে।

শনিবার (১৫ মে) সন্ধ্যা সোয়া সাতটার দিকে বাসাবো কমিউনিটি সেন্টারের পাশে ঘটনাটি ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের বন্ধু মো. মহিন জানায়, সাইফুলের বাসা খিলগাঁও রেলগেট এলাকায়। সে খিলগাঁও থানার দুই নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিল। গত সাত থেকে আট মাস আগে দল থেকে তার পদ স্থগিত করেছে। সে ইট-বালুর ঠিকাদারি করে।

মহিন জানায়, এক বছর আগে এলাকায় একটি হত্যাকাণ্ড ঘটে। ওই মামলার আসামি সাইফুল। তবে বর্তমানে সে জামিনে আছে। বেশ কিছুদিন ধরে একই এলাকার রিপন, সুমন, উজ্জ্বলদের সঙ্গে সাইফুলের ঠিকাদারি ব্যবসা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। আজ কে বা কারা রেলগেটে রিমন টেইলার্সের সামনে সাইফুলকে লক্ষ্য করে গুলি করে। পরে খবর পেয়ে সাইফুলের স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহাকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান গুলির বিষয়টি নিশ্চিত করে জানায়, সাইফুল ইসলামের ডান ও বাম বুকের পাশে দুইটি গুলির চিহ্ন আছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একজনকে গুলির ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

আহত গুলি বাসাবো যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর