Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভৈরবে কুকুরের কামড়ে আহত ১২

লোকাল করেসপন্ডেন্ট
১৬ মে ২০২১ ০১:২৩

ভৈরব: ভৈরবে পাগলা কুকুরের কামড়ে শিশু ও বৃদ্ধসহ ১২ জন আহত হয়েছেন। আহতরা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। এছাড়া ১ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ মে) ঈদের দিন সকাল থেকে রাত ৮ টা পর্যন্ত শহরের কমলপুরসহ বিভিন্ন স্থানে হঠাৎ একটি পাগলা কুকুর যাকে সামনে পায় তাকেই কামড়িয়ে আহত করে। কুকুরের কামড়ে আহতরা হলেন, তাকি (১৪), জারিফ(৬), তামিম (১৬), শাওন (১২), শফি আহমেদ(৭), তালহা(১৬), রাফি (৬), তামিম(১৬), সায়ন(১৫), রায়হান ও তপু সূত্র ধর।

জানা যায়, শুক্রবার ঈদের দিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত পাগলা কুকুরটি শহরের বিভিন্ন পাড়া মহল্লায় ঢুকে রাস্তায় চলাচলকারীদের কামড়িয়ে আহত করে। আহতদের অধিকাংশই শিশু কিশোর। এ সময় লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনার পর থেকে এখন পর্যন্ত পাগলা কুকুরটিকে ধরা সম্ভব হয়নি।

ভুক্তভোগীরা বলেন, ঈদের দিন প্রয়োজনে আমরা বাড়ির বাইরে গেলে হঠাৎ একটি পাগলা কুকুর আমাদের কামড়িয়ে আহত করে। আমরা স্থানীয়ভাবে এবং আহমেদ শফি নামে একটি শিশু ঢাকায় চিকিৎসা নিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার কিশোর কুমার ধর জানান, ঈদের দিন থেকে এখন পর্যন্ত কুকুরের কামড়ে আহতরা চিকিৎসা নিতে এখানে আসছেন। এ পর্যন্ত আমরা ১০ জনকে চিকিৎসা দিয়েছি। এ ছাড়াও কুকুরটি শফি আহমদে নামে এক শিশুর মুখে কামড় দিয়ে গুরুতর আহত করে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

ভৈরব পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর নাসিমা বেগম জানান, খবর পাওয়ার পর থেকে আমাদের লোকজন বিভিন্ন পাড়া মহল্লায় কুকুরটিকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কুকুরটিকে আটক করা হলে ভ্যাকসিনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর