Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি বাবু কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ মে ২০২১ ০৮:২০

সিরাজগঞ্জ: নাশকতার মামলাসহ চেক ডিজঅনার মামলায় আট মাসের সাজাপ্রাপ্ত সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুকে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার (১৪ মে) ঈদের দিন দিবাগত রাতে সিরাজগঞ্জের এস এস রোডের ইলিয়ট ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। শনিবার (১৫ মে) তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু একটি চেক ডিজঅনারের মামলায় আট মাসের সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও দু’টি নাশকতার মামলায় আদালত থেকে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

ওসি বলেন, এই তিনটি মামলাতেই গতকাল (শুক্রবার) রাতে তাকে গ্রেফতার করা হয়েছিল। আজ (শনিবার) দুপুরের পরে আদালতের মাধ্যমে তাকে সিরাজগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এদিকে, যুবদল সভাপতি বাবুর গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার মুক্তি দাবি করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি রোমানা মাহমুদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়েসসহ অন্যরা।
সারাবাংলা/একে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর