Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণভবনের সামনে অনশন করবে কোম্পানীগঞ্জ আ.লীগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ মে ২০২১ ১৬:২২

নোয়াখালী: কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অপরাজনীতির বিরুদ্ধে এবং সেখানকার সার্বিক পরিস্থিতি নিয়ে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেল এবং গণভবনের সামনে অনশন কর্মসূচির ঘোষণা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

কোম্পানীগঞ্জ আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রোববার (১৬ মে) দুপুর ১টা ২১ মিনিটে কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা সারাবাংলাকে নিশ্চিত করেন।

তিনি আরও জানান, সকাল ১১টায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর এক গুরুত্বপূর্ণ সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু জানান, খিজির হায়াত খান দুপুর সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এক স্ট্যাটাসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভায় গৃহীত সিদ্ধান্ত গুলো প্রকাশ করেছেন।

এছাড়াও, শনিবার (১৫ মে) চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে নতুন বাজারে শান্তিপূর্ণভাবে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে পুলিশের নগ্ন হামলা ও কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম ফয়সালকে সম্পূর্ণ অন্যায়ভাবে মিথ্যা মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

পাশাপাশি, কারও উসকানিতে বিভ্রান্ত না হয়ে আওয়ামী লীগের সদস্যদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়েছে।

সারাবাংলা/একেএম

আওয়ামী লীগ কোম্পানীগঞ্জ গণভবন মেয়র আবদুল কাদের মির্জা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর