Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে মাশরাফি, প্রাণ ফিরে পেয়েছে সাধারণ মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২১ ০৯:৪২

নড়াইল: নড়াইল এসেছেন মাশরাফি, এতেই যেন প্রাণ ফিরে পেয়েছেন নড়াইলের সাধারণ জনগণ। মাশরাফিকে দেখে তারাও কাছে এসে সুখ-দুখের কথা বলছেন; মাশরাফিও শুনছেন তাদের মনের কথা, খোঁজ খবর নিচ্ছেন সবার।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলর সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ঢাকা থেকে এসেই জেলার নদী ভাঙনকবলিত এলাকা পরিদর্শন করেছেন।

এর আগে, সোমবার (১৭ মে) নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় অংশগ্রহণ করেন তিনি।

ঈদের ২ দিন পর সকালে ঢাকা থেকে নড়াইলে আসেন মাশরাফি। সরেজমিনে নিজ এলাকার নদীভাঙন পরিস্থিতি ও ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নেওয়ার মধ্য দিয়ে এমপি মাশরাফির ছুটে চলা শুরু হয়।

তিনি মধুমতী পাড়ের ভাঙনপীড়িতদের দুর্দশা দেখতে সকালে ইতনা এলাকায় পৌঁছান। মাশরাফির আগমনে সমবেত জনতার শারীরিক দূরত্ব নিশ্চিতে সেখানে দায়িত্বরত স্বেচ্ছাসেবকদেরও যথেষ্ট বেগ পেতে হয়। মাশরাফি নিজেই ক্ষতিগ্রস্ত লোকদের কাছে যেয়ে কথা বলেন, খোঁজ খবর নেন। প্রাণের মানুষকে কাছে পেয়ে নিজেদের দুর্দশার কথা জানাতে গিয়ে এ সময় অনেকেই আপ্লুত হয়ে পড়েন।

মাশরাফি সহায় সম্বলহারা মানুষের কথা শোনেন, তাদের সব ধরনের সুবিধা-অসুবিধায় পাশে থাকার আশ্বাস দেন।

জেলায় এসেই মাশরাফি জনগণের দ্বারে দ্বারে গিয়ে সুখ-দুঃখের কথা শুনছেন এবং দেখাচ্ছেন আগামী দিনের সম্ভাবনার স্বপ্ন। সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার এ যাত্রার সঙ্গী ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘আমি ঢাকা থাকলেও সবসময় নড়াইলের জনগণের কথা ভাবি। সময় পেলেই ছুটে আসি আমার প্রিয় নড়াইলবাসীর কাছে। সবার প্রতি আমার একটাই অনুরোধ স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করে এই দুর্যোগের সময় সরকারকে সহযোগিতা করুন।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

নড়াইল মাশরাফি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর