Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাজীপুরে আটকে দেওয়া হলো ঢাকামুখী শতাধিক বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২১ ১২:৪৫

সিরাজগঞ্জ: পবিত্র ঈদুল ফিতরের ছুটি শেষে আবারো কর্মস্থলে ফেরা ঢাকাগামী বাসের জটলা শুরু হয়েছে সিরাজগঞ্জের কাজীপুরে। উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী প্রায় শতাধিক বাস মঙ্গলবার (১৮ মে) ভোরে কাজিপুরের সোনামুখীতে আটকে দিয়েছে পুলিশ। এতে করে কাজীপুর থেকে ধুনট হয়ে শেরপুর বগুড়ার দিকে অন্য কোন যানবাহন ঢুকতে পারছে না।

এদিকে বাসের যাত্রীরা পুলিশের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে হৈ-হুল্লোড় করছেন। কিন্তু থানা পুলিশ তাদের সিদ্ধান্তে অটল রয়েছে।

আব্দুল মালেক, জাহিদুল ইসলাম ও রহিমসহ বেশ কযেকজন যাত্রী জানান, ট্রাকে গাদাগাদি করে মানুষ কর্মস্থলে ফিরছে তখন করোনা ধরবে না, আর আমরা এক আসন করে খালি রেখে বাসে যেতে চাইছি তাতেই বাধা দিচ্ছে পুলিশ। এটা কেমন নিয়ম।

সাবিনা আক্তার, ইয়াসমিন সুলতানা ও সালমাসহ কয়েকজন পোশাক কারখানার শ্রমিক জানান, ভাবছিলাম ঈদে বাড়ি যাবো না। কিন্তু ছুটি দেওয়ায় বাধ্য হয়ে বাড়িতে যাই। এখন ঢাকায় ফিরতে না পারলে চাকরি চলে যেতে পারে।

মহাসড়কে না গিয়ে আঞ্চলিক সড়কে কেন— এমন প্রশ্নের জবাবে আল রাহা পরিবহনের চালক বলেন, ‘ভাবছিলাম এইদিক দিয়ে সহজেই পার হয়ে যেতে পারমু। কিন্তু এখানেও আটকে দিল। গাড়ি না চললে আমরা পরিবার পরিজন নিয়ে কী খামু।’

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পঞ্চনন্দ সরকার জানান, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী কোনো গণপরিবহনকে আমরা ঢাকার উদ্দেশে কাজীপুর হয়ে যেতে দেব না। ঈদের আগেও আমরা গাড়ি ফেরত পাঠিয়েছি।

তিনি আরও বলেন, উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা যাত্রী বোাঝাই প্রায় শতাধিক বাস সোনামুখীতে আটকে দেওয়া হয়েছে।

সারাবাংলা/এনএস

টপ নিউজ ঢাকাগামী বাসের জট যাত্রীবাহী শতাধিক বাস আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর