Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ দেখা যাবে গাজী টিভি ও টি স্পোর্টসে


১৮ মে ২০২১ ১৭:১৪

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার আসন্ন ওয়ানডে সিরিজটি দেখা যাবে দেশের দুই জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল গাজী টিভি ও টি স্পোর্টসে। সিরিজের তিনটি ওয়ানডেই এই দুই চ্যানেল সরাসারি সম্প্রচার করবে।

মঙ্গলবার (১৮ মে) হোম অব ক্রিকেট মিরপুর শের-ই-বাংলায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান দুই বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সম্প্রচার সত্ব কিনে নেয়া প্রতিষ্ঠান ব্যানটেক এর সিইও এজিএম সাব্বির।

সিইও জানালেন, ‘যে দুটো চ্যানেলে আমরা শ্রীলংকা সিরিজ দেখাব চ্যানেল দুটো হচ্ছে গাজী টিভি ও টি স্পোর্টস। তারাই সিরিজটি সম্প্রচার করবে।’

এর আগে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে নতুন সম্প্রচার সত্বের সত্বাধীকারির নাম ঘোষণা করেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস।

তিনি বলেন, ‘২০২১ সাল থেকে অক্টোবর ২০২৩ পর্যন্ত ২৮ মাসের মিডিয়া সত্বের একটি টেন্ডার ছিল আমাদের। গতকালকে এটা বন্ধ হয়েছে। এবং গতকালকেই আমরা টেন্ডারের আর্থিক প্রস্তাব খুলেছি। আমাদের কাছে একটাই প্রস্তাব পড়েছিল-সেটা হচ্ছে ব্যানটেক লিমিটেড। তারা একটি মার্কেটিং এজেন্সি। এবং তারা ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়েছিল। এবারও তারা অংশ নিয়েছে এবং তারাই একমাত্র অংশগ্রহনকারী প্রতিষ্ঠান। আমাদের একটি ফ্লোর প্রাইস ধরা ছিল এবং তারা সেটা পূরণ করেছে। আমাদের অডিট কমিটি সবকিছু বিবেচনা করে, পরীক্ষা নীরিক্ষা করে তারপরে বোর্ডের কাছে সুপারিশ করে। আমরা আজকে বোর্ডে এটা সার্কুলার করে বেনটেককে ২৮ মাসের জন্য অনুমোদন দিয়েছি। আমরা খুশি যে ফ্লোর প্রাইস পেয়েছি ও তারা দিয়েছে। আমি বলব এটা অবশ্যই আমাদের জন্য উত্তম একটি প্রস্তাব। ফ্লোর প্রাইস ছিল ১৯ মিলিয়ন ডলার বাংলাদেশি টাকায় ১৬১ কোটি ৫০ লাখ।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ওয়ানডে খেলতে এই মুহুর্তে বাংলাদেশে অবস্থান করছে শ্রীলংকান ক্রিকেট দল। ২৩ মার্চ মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ২৫ মার্চ সিরিজের দ্বিতীয় ও ২৮ মার্চ গড়াবে তৃতীয় ও শেষ ওয়ানডে।

দিবা রাত্রির এই সিরিজের প্রতিটি ম্যাচই শুরু হবে দুপুর ১ টায়।

গাজী টিভি টি স্পোর্টস বাংলাদেশ-শ্রীলংকা সিরিজ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর